IPL 2021: নতুন জার্সিতে রোহিতদের বিরুদ্ধে মাঠে ঋষভরা, কারণ জানেন?

আজ পন্থদের দেখে অবাক দর্শকরা। কারণ, হঠাৎ জার্সি বদল করে মাঠে নেমেছে টিম দিল্লি।

IPL 2021: নতুন জার্সিতে রোহিতদের বিরুদ্ধে মাঠে ঋষভরা, কারণ জানেন?
মরুশহরে আজ রোহিত-ঋষভের কড়া টক্কর (ছবি-দিল্লি ক্যাপিটালস টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 5:08 PM

শারজা: আজ, শনিবারের ডাবল হেডার ম্যাচের প্রথম ও আইপিএলের ৪৬তম ম্যাচের জন্য শারজায় মাঠে নেমেছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও ঋষভ পন্থের (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। টানটান উত্তেজনাপূর্ণ দুই দলের দ্বৈরথ চলছে। তবে আজ পন্থদের দেখে অবাক দর্শকরা। কারণ, হঠাৎ জার্সি বদল করে মাঠে নেমেছে টিম দিল্লি।

তবে এই জার্সি মরসুমের বাকি ম্যাচ গুলির জন্য নয়। আজই রোহিতদের বিরুদ্ধে গাঢ় নীল রংয়ের বদলে আকাশি রংয়ের জার্সি পরে খেলছেন ধাওয়ানরা। আকাশি জার্সির নীচের দিকে একপ্রান্ত জুড়ে রয়েছে রামধনু রং। এই রেনবো জার্সি বেশ নজরকাড়া। টুইটারে দিল্লি ক্যাপিটালসের তরফে জানানো হয়েছে, “আমাদের দেশের বৈচিত্র উদযাপন করার জন্যই আমরা রঙিন জার্সি পরে মাঠে নামতে চলেছি। মুম্বই বনাম দিল্লি ম্যাচের জন্য আমাদের বিশেষ জার্সি কেমন লাগছে তোমাদের?”

তবে এ বারের আইপিএলে বিশেষ জার্সি পরে মাঠে নামা প্রথম দল নয় পন্থের দিল্লি। কিছুদিন আগেই মরুশহরে নিজেদের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নীল রংয়ের জার্সি পরে মাঠে নেমেছিলেন বিরাট কোহলিরা। করোনার বিরুদ্ধে ফ্রন্টলাইন ওয়ার্কার্সদের সম্মান জানানোর জন্য ওই নীল জার্সি পরে খেলেছিল বিরাটরা। ফলে মরসুমের মাঝপথে কোনও ম্যাচে বিশেষ জার্সি পরে ২২ গজে নামাটা বিরল ঘটনা নয়। কিন্তু এই অভিনব উদ্যোগ যথেষ্ট প্রশংসার যোগ্য।

উল্লেখ্য, মুম্বইয়ের বিরুদ্ধে আজ টসে জিতে শারজায় ফিল্ডিং বেছে নিয়েছেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। খেলা এগিয়ে চলেছে। এই মুহূর্তে মুম্বইয়ের স্কোর ৫ উইকেটে ১০০ (১৭ ওভারে)। গতবারের চ্যাম্পিয়ন মুম্বই রানার্স দিল্লিকে কত রানের টার্গেট দেয়, সেদিকেই তাকিয়ে আইপিএলপ্রেমীরা।

আরও পড়ুন: MI vs DC LIVE Score, IPL 2021: হার্দিককে ফেরালেন আবেশ, ছ’নম্বর উইকেট হারাল মুম্বই

আরও পড়ুন: চাপ সামলাতে পারলে পঞ্জাব সেরা: কেএল রাহুল

আরও পড়ুন: IPL 2021: ডোপ পরীক্ষা ছাড়াই চলছে আইপিএল