Rishabh Pant: নিজের ইউটিউব চ্যানেলে লাখ-লাখ আয় ঋষভ পন্থের, তবে সমস্ত টাকাই যাচ্ছে…

ইউটিউবে এক লক্ষ সাবস্ক্রাইবার হলে সেই স্বীকৃতি হিসেবে ইউটিউবাররা সিলভার বাটন পান। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট ইউটিউব থেকে অর্থ উপার্জন করা যায়। জানেন কি ভারতীয় উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থ তাঁর ইউটিউবে আয় করা টাকা কোথায় দেবেন?

Rishabh Pant: নিজের ইউটিউব চ্যানেলে লাখ-লাখ আয় ঋষভ পন্থের, তবে সমস্ত টাকাই যাচ্ছে...
Rishabh Pant: নিজের ইউটিউব চ্যানেলে লাখ-লাখ আয় ঋষভ পন্থের, তবে সমস্ত টাকাই যাচ্ছে...
Follow Us:
| Updated on: Jun 18, 2024 | 9:10 PM

কলকাতা: ঋষভ পন্থ, ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটার সকলের প্রিয়। টিম ইন্ডিয়ার এই তারকা ক্রিকেটারকে এক ডাকে কম বেশি সকলেই চেনেন। ২২ গজে ঋষভ পন্থ (Rishabh Pant) যেমন রাজত্ব বিস্তার করেছেন, তেমনই কিছুদিন হল তিনি ইউটিউব জগতেও পা রেখেছেন। মাস খানেক হল ঋষভের ইউটিউব (Youtube) চ্যানেলের বয়স। এরই মাঝে সিলভার বাটন পেয়ে গিয়েছেন তিনি। ইউটিউবে এক লক্ষ সাবস্ক্রাইবার হলে সেই স্বীকৃতি হিসেবে ইউটিউবাররা সিলভার বাটন পান। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট ইউটিউব থেকে অর্থ উপার্জন করা যায়। জানেন কি পন্থ তাঁর ইউটিউবে আয় করা টাকা কোথায় দেবেন?

দেশ-বিদেশের অনেক প্রাক্তন ক্রিকেটারের ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে তাঁরা ক্রিকেট সংক্রান্ত মতামত এবং তাঁদের পুরনো অভিজ্ঞতার কথা তুলে ধরেন। এ বার ধীরে ধীরে ঋষভ পন্থের ইউটিউব চ্যানেল জনপ্রিয় হচ্ছে। এক লক্ষ সাবস্ক্রাইবার হওয়ার পর সিলভার বাটনের ছবি নেটদুনিয়ায় শেয়ার করে ঋষভ পন্থ লেখেন, ‘এই সিলভার বাটন আমাদের সকলের। এক লক্ষ সমর্থক এখন, তা আরও বাড়ছে। এই মাইলস্টোন স্মরণীয় করে রাখতে আমি ইউটিউব থেকে যে অর্থ পাব, তা ভালো কাজে দান করার সিদ্ধান্ত নিয়েছি। একইসঙ্গে আলাদা করে আমিও সেখানে অবদান রাখব। দেখা যাক, এই মঞ্চ দিয়ে আমি কোনও বদল আনতে পারি কিনা।’

বর্তমানে ভারতীয় উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থ টি-২০ বিশ্বকাপে খেলছেন। ভালো ছন্দেই রয়েছেন তিনি। ব্যাট হাতে দলের জয়ে অবদান রাখার পাশাপাশি উইকেটের পিছনেও ঋষভ পন্থ উজ্জ্বল। মার্কিন মুলুকের বিশ্বকাপ পর্ব শেষ করে এখন ওয়েস্ট ইন্ডিজ পর্ব খেলতে গিয়েছে টিম ইন্ডিয়া। এ বার দেখার সুপার এইটের ম্যাচে ঋষভ পন্থ কেমন পারফর্ম করেন।