Rishabh Pant: ক্রাচ ছাড়াই হাঁটছেন, সুস্থতার পথে এক পা ঋষভের

শিয়রে কড়া নাড়ছে আইপিএল। দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়ক ঋষভ পন্থ। ভয়াবহ দুর্ঘটনার পর দ্বিতীয় বার জীবনদান পাওয়া পন্থ এ বারের আইপিএলে খেলতে পারবেন না। যার ফলে দিল্লি শিবির তাঁকে বেশ মিস করছে।

Rishabh Pant: ক্রাচ ছাড়াই হাঁটছেন, সুস্থতার পথে এক পা ঋষভের
Rishabh Pant: ক্রাচ ছাড়াই হাঁটছেন, সুস্থতার পথে এক পা ঋষভেরImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 3:47 PM

নয়াদিল্লি: পায়ের ব্যান্ডেজ সরেছে। দুই পায়ে পুরো ভর দিয়ে এখনও হাঁটতে পারছেন না ঠিকই, কিন্তু দু’টো ক্রাচ ব্যবহার করতে হচ্ছে না। বরং একটা ওয়াকিং স্টিক হাতে নিয়েই হাঁটতে পারছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের ভিডিয়ো শেয়ার করে টিম ইন্ডিয়ার (Team India) তারকা ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant) জানালেন, সুস্থতার পথে আরও একধাপ এগোলেন তিনি। ২০২২ সালের ৩০ ডিসেম্বর দিল্লি-দেরাদুন হাইওয়েতে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন জাতীয় দলের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। নতুন বছরে মাকে সারপ্রাইজ দেওয়ার জন্য পন্থ দিল্লি থেকে রুরকি যাচ্ছিলেন। পন্থ নিজেই গাড়ি চালাচ্ছিলেন। তাঁর গাড়ি গিয়ে সজোরে ডিভাইডারে ধাক্কা মারে। দুর্ঘটনার পরই পন্থকে রুরকির ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরবর্তীতে মুম্বইয়ের কোকিলাবেন হাসাপাতালে স্থানান্তরিত করা হয়েছিল পন্থকে। একাধিক অস্ত্রোপচারের পর এখন চলছে পন্থের রিকভারি সেশন। আর তাতেই ধীরে ধীরে সুস্থতার পথে পা বাড়াচ্ছেন পন্থ। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

শিয়রে কড়া নাড়ছে আইপিএল। দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়ক ঋষভ পন্থ। ভয়াবহ দুর্ঘটনার পর দ্বিতীয় বার জীবনদান পাওয়া পন্থ এ বারের আইপিএলে খেলতে পারবেন না। যার ফলে দিল্লি শিবির তাঁকে বেশ মিস করছে। একইসঙ্গে তিনি না থাকায়, দিল্লিকে তাঁর পরিবর্তে ক্যাপ্টেন কে হবেন সেই দিকটিও ভাবতে হচ্ছে। পন্থের একাধিক অনুরাগীরাও তাঁকে খুব মিস করছেন। কারণ, নতুন বছরে এখনও অবধি ২২ গজে দেখা যায়নি পন্থকে। কবে তিনি পুরোপুরি সুস্থ হয়ে ফের ২২ গজে ফিরবেন, তা এখনও নিশ্চিত নয়। সবকিছুর মধ্যে এটাই স্বস্তির যে, পন্থ ধীরে ধীরে সুস্থ হচ্ছেন।

বুধবার, ১৫ মার্চ ঋষভ নিজের ইন্সটাগ্রামে এক ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে সুইমিং পুলের মধ্যে ওয়াকিং স্টিক হাতে নিয়ে হাঁটছেন পন্থ। ক্যাপশনে লিখেছেন, “বড় ঘটনা, ছোট ঘটনা এবং তার মাঝে হওয়া সকল ঘটনার জন্য কৃতজ্ঞ।”

View this post on Instagram

A post shared by Rishabh Pant (@rishabpant)

ঋষভের শেয়ার করা ভিডিয়োতে কমেন্ট করেছেন তাঁর সতীর্থ সূর্যকুমার যাদব। ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী। পাশাপাশি ঋষভ ইন্সটা স্টোরিতে নিজের ভিডিয়োর ঝলক শেয়ার করে লিখেছেন, “একটা সময় একটা পথ এগোচ্ছি।”

Rishabh Pant starts recovery process with a walk in the pool

ঋষভ পন্থের ইন্সটা স্টোরি (ছবি-ঋষভ পন্থের ইন্সটাগ্রাম)