Rohit Sharma: রোহিতকে পেয়েই বন্ধুদের স্যালুট, রিক ফ্লেয়ার স্ট্রুট; কাঁধে তুললেন তিলক ভার্মারা

ICC MEN’S T20 WC 2024: টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী সংস্করণে চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। ২০০৭ সালের বিশ্বজয়ী টিমের তরুণ সদস্য রোহিত শর্মা। তাঁর নেতৃত্বে টি-টোয়েন্টিতে দ্বিতীয় বার বিশ্বচ্যাম্পিয়ন ভারত। আইসিসি টুর্নামেন্টে দীর্ঘ ১১ বছর পর ট্রফি। দেশজুড়ে উৎসবের মেজাজ। আর রোহিত শর্মার জন্য যে স্পেশাল মুহূর্ত থাকবে এমনই প্রত্যাশিত। ভিক্টরি প্যারেডের সঙ্গে এমনই এক মুহূর্ত এল।

Rohit Sharma: রোহিতকে পেয়েই বন্ধুদের স্যালুট, রিক ফ্লেয়ার স্ট্রুট; কাঁধে তুললেন তিলক ভার্মারা
Image Credit source: ScreenGrab
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 2:14 PM

মুম্বইয়ের রাজা! রোহিত শর্মা তাই। রোহিতের শহর। এই শহর তাঁকে অনেক কিছু দিয়েছে। আবার হতাশাও। খারাপ সময় অতীত। রোহিতের জন্য এখন চারিদিকে যেন রেড কার্পেট। বৃহস্পতিবার সকালেই দেশে পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল। চ্যাম্পিয়ন হওয়ার পরও বার্বাডোজে আটকে থাকতে হয়েছিল। বেরিল ঘূর্ণিঝড়ের কারণে বন্ধ ছিল বিমানবন্দর। সে কারণেই দেরি হয়েছে টিম ইন্ডিয়ার। অবশেষে চার্টার্ড ফ্লাইটে দেশে ফেরা। প্রথম পর্বে দিল্লিতে নানা অনুষ্ঠান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ। দ্বিতীয় পর্বে মুম্বইতে নানা অনুষ্ঠান। এর সঙ্গে রোহিতের জন্য বন্ধুদের স্পেশাল স্যালুটও।

টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী সংস্করণে চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। ২০০৭ সালের বিশ্বজয়ী টিমের তরুণ সদস্য রোহিত শর্মা। তাঁর নেতৃত্বে টি-টোয়েন্টিতে দ্বিতীয় বার বিশ্বচ্যাম্পিয়ন ভারত। আইসিসি টুর্নামেন্টে দীর্ঘ ১১ বছর পর ট্রফি। দেশজুড়ে উৎসবের মেজাজ। আর রোহিত শর্মার জন্য যে স্পেশাল মুহূর্ত থাকবে এমনই প্রত্যাশিত। ভিক্টরি প্যারেডের সঙ্গে এমনই এক মুহূর্ত এল।

রোহিতের জন্য অপেক্ষায় ছিলেন তাঁর ছেলেবেলার বন্ধুরা। ছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের বেশ কয়েকজন ক্রিকেটার। সকলেই চ্যাম্পিয়ন লেখা বিশেষ জার্সি পড়ে স্বাগত জানাতে তৈরি ছিলেন বন্ধু-ক্যাপ্টেন রোহিত শর্মার জন্য। রোহিতকে দেখতে পেয়েই বিশেষ স্যালুট। এরপরই সেই চেনা রিক ফ্লেয়ার স্ট্রুট। বিশ্বকাপ ফাইনালে ট্রফি নিতে যাওয়ার সময় রোহিত শর্মা এই মুভই করেছিলেন। সে ভাবেই রোহিতের দিকে এগিয়ে এলেন তাঁর বন্ধু, তিলক ভার্মার মতো ক্রিকেটারও। কাঁধে তুলে নিলেন ক্যাপ্টেনকে। গর্বের বিশ্বজয়ে রোহিতের অ্যালবামে যেন যোগ হল আরও একটা সুন্দর মুহূর্ত।