India Tour of Sri Lanka: শ্রীলঙ্কা সফরে যাবেন রোহিত শর্মা, অভিমানে যাচ্ছেন না হার্দিক পান্ডিয়া?

Rohit-Hardik: সব কিছু ঠিকঠাক থাকলে রোহিত শর্মা (Rohit Sharma) শ্রীলঙ্কা সফরে ভারতের ওডিআই টিমকে নেতৃত্ব দেবেন। একদিকে রোহিতের শ্রীলঙ্কায় যাওয়ার খবর যেমন পাওয়া গিয়েছে, তেমনই শোনা যাচ্ছে তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) নেই এই সফরে।

India Tour of Sri Lanka: শ্রীলঙ্কা সফরে যাবেন রোহিত শর্মা, অভিমানে যাচ্ছেন না হার্দিক পান্ডিয়া?
India Tour of Sri Lanka: শ্রীলঙ্কা সফরে যাবেন রোহিত শর্মা, অভিমানে যাচ্ছেন না হার্দিক পান্ডিয়া?Image Credit source: X
Follow Us:
| Updated on: Jul 17, 2024 | 3:18 PM

কলকাতা: ক্যালেন্ডার বলছে আজ ১৭ জুলাই। ভারতের শ্রীলঙ্কা সফর (India Tour of Sri Lanka) শুরু হচ্ছে এ মাসের শেষে। আগামী ২৭ জুলাই ভারত ও শ্রীলঙ্কার সীমিত ওভারের সিরিজ শুরু। এই সফরের জন্য ভারতের দল ঘোষণা এখনও হয়নি। কেমন হতে পারে লঙ্কা সফরে ভারতের দুই (ওডিআই ও টি-২০) টিম? অনেক কিছুই শোনা যাচ্ছে। এই পরিস্থিতিতে শোনা গিয়েছে, রোহিত শর্মা (Rohit Sharma) শ্রীলঙ্কা সফরে ভারতের ওডিআই টিমকে নেতৃত্ব দেবেন। একদিকে রোহিতের শ্রীলঙ্কায় যাওয়ার খবর যেমন পাওয়া গিয়েছে, তেমনই শোনা যাচ্ছে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) নেই এই সফরে।

বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, রোহিত শর্মা শ্রীলঙ্কার সফরে যেতে তৈরি আছেন। অন্যদিকে এও শোনা যাচ্ছে বিরাট কোহলি ও জসপ্রীত বুমরা এখন ছুটিতে রয়েছেন। তাঁরা শ্রীলঙ্কা সফরে যাবেন না। টি-২০ বিশ্বকাপের পর বোর্ডের কাছে ছুটি চেয়েছিলেন তাঁরা। এবং তা মঞ্জুরও হয়েছে। একদিকে যখন আগে থেকে বোর্ডের কাছে ছুটি চেয়েছেন বিরাট-বুমরারা, তখন হার্দিককে নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

বোর্ডের এক সিনিয়র কর্তা জানিয়েছেন, হার্দিক পান্ডিয়া শ্রীলঙ্কা সফরের ওডিআই সিরিজে নেই। তাঁর অনুপস্থিতির কারণ অবশ্য ফিটনেস নয়। তিনি ব্যক্তিগত কারণে সরে দাঁড়াতে চেয়েছেন। হার্দিকের এই খবর পাওয়ার পর ক্রিকেট মহলে ফের গুঞ্জন শুরু হয়েছে। বিসিসিআইয়ের এক কর্তা জানিয়েছেন, ভারতের টি-২০ টিমের ক্যাপ্টেন হিসেবে হার্দিকের থেকে দৌড়ে এগিয়ে পড়েছেন সূর্যকুমার যাদব। যা জানার পর ক্রিকেট মহলে অনেকের প্রশ্ন জেগেছে মনে যে, তাই কি তিনি অভিমানে শ্রীলঙ্কায় যাবেন না হার্দিক পান্ডিয়া? পুরো বিষয়টা পরিষ্কার হবে শ্রীলঙ্কা সফরের জন্য ভারতের দল ঘোষণা হলেই।