‘শহেরি বাবু’ গানের পা মেলালেন কারা? দেখুন ভাইরাল ভিডিও

নেটদুনিয়ার রীতিমতো ভাইরাল হয়েছে রোহিত-শ্রেয়স-শার্দূল ত্রয়ীর 'শেহরি বাবু'-র (Shehri Babu) ভিডিও।

'শহেরি বাবু' গানের পা মেলালেন কারা? দেখুন ভাইরাল ভিডিও
‘শহেরি বাবু’ গানের তালে পা মেলালেন রোহিত-শ্রেয়স-শার্দূল ত্রয়ী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2021 | 9:07 PM

নয়াদিল্লি: ২২ গজে তিনি হিট, গানের তালে পা মেলাতেও তিনি সুপারহিট। কথা হচ্ছে শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer) নিয়ে। ২০১৭ সালে টেস্ট (Test) দলে সুযোগ পেয়েছিলেন। আর টেস্ট অভিষেক হতে হতে চলে এল ২০২১ সাল। তবে কানপুর টেস্টে টিম ইন্ডিয়ার জার্সি গায়ে চাপিয়ে অভিষেক টেস্টের সেঞ্চুরিটা বাগিয়ে নিয়েছেন ভারতের তরুণ ক্রিকেটার। ১৬তম ভারতীয় ব্যাটার হিসেবে অভিষেক টেস্টে শতরান করে রেকর্ডবুকে ঢুকে পড়েছেন শ্রেয়স। আর শ্রেয়সের সেঞ্চুরির দিন ভারতের টি-২০ দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সোশ্যাল মিডিয়ায় (Social Media) শ্রেয়সের একটি নাচের ভিডিও পোস্ট করেছেন। তবে সেই ভিডিওতে একা ছিলেন না শ্রেয়স, তাঁর সঙ্গে ছিলেন খোদ হিটম্যান ও ভারতের আর এক ক্রিকেটার শার্দূল ঠাকুর। নেটদুনিয়ার রীতিমতো ভাইরাল হয়েছে রোহিত-শ্রেয়স-শার্দূল ত্রয়ীর ‘শেহরি বাবু’-র (Shehri Babu) ভিডিও।

ইন্সটাগ্রামে রোহিত শর্মা তাঁদের ‘শেহরি বাবু’ নাচের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “দারুণ। শ্রেয়স আইয়ার সমস্ত স্টেপগুলো ঠিক করেছে।”

রোহিতের পোস্টে তাঁর স্ত্রী রিতিকা সজদের পাশাপাশি দীনেশ কার্তিক ও মুম্বই ইন্ডিয়ান্সও প্রতিক্রিয়া জানিয়েছে। রোহিতপত্নী লেখেন, “তিনজনের পায়ের ছোট ছোট আঙুলগুলো জ্বলছে।”ভারতের প্রাক্তন ক্রিকেটার দীনেশ কার্তিক কয়েকটি হাসির ইমোজি ব্যবহার করে লেখেন, “এটা ভীষণ কিউট।” আইপিএলে রোহিতের দল মুম্বই ইন্ডিয়ান্সের তরফে লেখা হয়, “সোয়াগারদের মতো মুভ।”

Screengrab of Viral dance video

রোহিতের পোস্টে তাঁর স্ত্রী রিতিকা সজদের পাশাপাশি দীনেশ কার্তিক ও মুম্বই ইন্ডিয়ান্সও প্রতিক্রিয়া জানিয়েছে

শ্রেয়স কিন্তু বেশ ভালো নাচেন। প্রফেশনাল ডান্সার না হলেও তাঁর নাচের স্টেপ, বডি মুভমেন্ট থাকে এক্কেবারে নিখুঁত। এর আগে ভারতীর ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভর্মার সঙ্গেও গানের তালে পা মিলিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন: India vs New Zealand: অভিষেক টেস্টে সেঞ্চুরির স্বপ্নে রাতভর ঘুমোননি শ্রেয়স