Sachin on Shubman : ফাইনালের আগে শুভমন গিলকে নিয়ে বড় মন্তব্য সচিনের

IPL 2023 Final, CSK vs GT : শুভমন গিল ছাড়াও মেগা ফাইনাল দেখার জন্য মুখিয়ে আছেন মাস্টার ব্লাস্টার। মহেন্দ্র সিং ধোনি আর হার্দিক পান্ডিয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সচিন।

Sachin on Shubman : ফাইনালের আগে শুভমন গিলকে নিয়ে বড় মন্তব্য সচিনের
Image Credit source: IPL
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 6:28 PM

আমেদাবাদ: আর কিছুক্ষণ পরই শুরু হবে আইপিএলের মেগা ফাইনাল। হার্দিক পান্ডিয়া না মহেন্দ্র সিং ধোনি, কার হাতে উঠবে খেতাব? চোখ সেদিকেই। কেরিয়ারের সায়াহ্নে দাঁড়িয়ে থাকা মহেন্দ্র সিং ধোনি পঞ্চম বার আইপিএল ট্রফি জিততে চান। মাহি ভক্তরাও চাইছেন ধোনির হাতে খেতাব দেখতে। তবে ধোনির খেতাব জয়ের সামনে বাধা হয়ে দাঁড়াচ্ছেন একজনই। তিনি গুজরাট টাইটান্সের তরুণ ওপেনার শুভমন গিল। এ বারের আইপিএলে কমলা টুপির মালিক। দুরন্ত ফর্মে রয়েছেন শুভমন। কোহলি, রোহিতদের ছুটি করে দিয়েছেন। ফাইনালেও গিলের ব্যাট থেকে বড় রান দেখার আশায় ক্রিকেটপ্রেমীরা। মুম্বই-গুজরাত ম্যাচে একটা ছবি ভাইরাল হয়েছিল। সচিনের কাছ থেকে ব্যাটিং পরামর্শ নিচ্ছিলেন শুভমন গিল। যে ছবি ভাইরাল হওয়ার পর অনেক জল্পনাও তৈরি হয়। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

মেগা ফাইনালের আগে শুভমন গিলের প্রশংসায় মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। টুইটারে সচিন লেখেন, ‘এ বছর শুভমন গিলের পারফরম্যান্স অবিশ্বাস্য। শেষ দুটো সেঞ্চুরি অনেক গুরুত্ব রেখে গেল। ঠাণ্ডা মাথায় দুরন্ত ব্যাটিং করে। এটাই আমার সবচেয়ে ভালো লেগেছে। ওর রানের খিদে দেখে আমি মুগ্ধ। এমনকি রানিং বিটুইন দ্য উইকেটেও বেশ স্বচ্ছন্দ্য।’

সচিনের এই টুইটের পর জল্পনা আরও বাড়তে থাকে। সচিনকন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে শুভমন গিলের সম্পর্ক নিয়ে এমনিতেই রহস্য দানা বেঁধেছে। দীর্ঘদিন ধরেই নাকি সারার সঙ্গে প্রেম করছেন শুভমন, এমন কথা চাউর হয়েছে আগেই। যদিও এই খবরের সত্যতা এখনও মেলেনি। সচিনের এই টুইট নতুন করে রহস্য তৈরি করল।

শুভমন গিল ছাড়াও মেগা ফাইনাল দেখার জন্য মুখিয়ে আছেন মাস্টার ব্লাস্টার। মহেন্দ্র সিং ধোনি আর হার্দিক পান্ডিয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সচিন। তিনি লেখেন, ‘গুজরাত শিবিরে হার্দিক পান্ডিয়া আর ডেভিড মিলারের মতো দুই বিধ্বংসী ব্যাটারও আছে। যারা ফাইনালে অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে। অন্যদিকে চেন্নাইয়ের ব্যাটিং অর্ডারও বেশ মজবুত। ৮ নম্বরে ব্যাট করতে আসে ধোনি। এতেই বোঝা যায় ওদের ব্যাটিং গভীরতা কতটা।’