Hardik Pandya: আজ যারা সমালোচনা করছে, কাল মাথায় তুলে নাচবে… হার্দিককে স্পেশাল টোটকা প্রাক্তনের

T20 World Cup 2024: আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের হারের দিন ভারতের বিশ্বকাপ টিম ঘোষণা হয়েছে। হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) তাতে রোহিত শর্মার ডেপুটি হয়েছেন। হার্দিককে টি-২০ বিশ্বকাপে রোহিতের সহ-অধিনায়ক বানানো নিয়ে অনেকেই আঙুল তুলেছেন। এই পরিস্থিতিতে তাঁকে একটি টোটকা দিয়েছেন দেশের প্রাক্তন ওপেনার।

Hardik Pandya: আজ যারা সমালোচনা করছে, কাল মাথায় তুলে নাচবে... হার্দিককে স্পেশাল টোটকা প্রাক্তনের
Hardik Pandya: আজ যারা সমালোচনা করছে, কাল মাথায় তুলে নাচবে... হার্দিককে স্পেশাল টোটকা প্রাক্তনেরImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 01, 2024 | 2:05 PM

কলকাতা: হাতে আর মাত্র ১টা মাস। ২ জুন টি-২০ বিশ্বকাপের ঢাকে কাঠি পড়বে। ভারত অবশ্য কয়েক দিন পর কুড়ি-বিশের বিশ্বকাপ যাত্রা শুরু করবে। দেখতে দেখতে ১৭তম আইপিএলের ৪৮টি ম্যাচ হয়ে গিয়েছে। টুর্নামেন্টের ফাইনাল ২৬ মে। এর মধ্যেই ক্রিকেট প্রেমীদের ফোকাস টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2024) দিকেও রয়েছে। আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের হারের দিন ভারতের বিশ্বকাপ টিম ঘোষণা হয়েছে। হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) তাতে রোহিত শর্মার ডেপুটি হয়েছেন। হার্দিককে টি-২০ বিশ্বকাপে রোহিতের সহ-অধিনায়ক বানানো নিয়ে অনেকেই আঙুল তুলেছেন। এই পরিস্থিতিতে তাঁকে একটি টোটকা দিয়েছেন দেশের প্রাক্তন ওপেনার।

এ বারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের অবস্থা ভালো নয়। দশটা ম্যাচে খেলে ৭টিতে হেরেছে। প্লে অফের রাস্তা মুম্বইয়ের জন্য কঠিন। রোহিত শর্মার জায়গায় হার্দিকের হাতে মুম্বইয়ের নেতৃত্বের ব্যাটন তুলে দেওয়ার পর থেকে বরোদার অলরাউন্ডার চরম সমালোচিত হচ্ছেন।

মঙ্গলবার রাতে আইপিএলের ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্স হারার পর ফের সমালোচিত হচ্ছেন হার্দিক পান্ডিয়া। এই পরিস্থিতিতে দেশের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর সোশ্যাল মিডিয়া সাইট X এ লিখেছেন, ‘আপনারা যতটা চান ওর পারফরম্যান্সের সমালোচনা করুন। তবে ক্রমাগত ব্যক্তিগতভাবে ওকে যে ভাবে ট্রোল করা হচ্ছে তা অত্যন্ত হতাশাজনক। হার্দিক পান্ডিয়া তুমি শক্ত হও। পরের মাসে বিশ্বকাপে গুরুত্বপূর্ণ ইনিংস খেলবেন। এবং এই লোকেরাই তোমার প্রশংসা করবে।’

চলতি আইপিএলে ১০ ম্যাচে ১৯৭ রান করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া। ১৭তম আইপিএলে হার্দিকের সর্বাধিক রান ৪৬। এখনও অবধি আইপিএলে মোট ১৩৩টি ম্যাচে খেলেছেন। তাতে করেছেন মোট ২৫০৬ রান।