Shakib al Hasan: ভক্তকে সপাটে চড় নেতা সাকিবের, ভিডিয়ো দেখলে তাজ্জব বনে যাবেন

Watch Video: প্রথম বার ভোটে দাঁড়িয়ে বিপুল ভোটে জয়ী হয়েছেন সাকিব। ভোটের ময়দানে ছক্কা হাঁকানো অবধি ঠিকই ছিল। কিন্তু নেতা সাকিব রাজনীতির ময়দানে নেমেই বিতর্কে জড়িয়ে পড়েছেন। বাংলাদেশে ভোটের দিনেই মেজাজ হারিয়ে এক ভক্তকে সপাটে চড় মেরেছেন সাকিব। সেই ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল। যা দেখলে যে কেউ তাজ্জব বনে যাবেন।

Shakib al Hasan: ভক্তকে সপাটে চড় নেতা সাকিবের, ভিডিয়ো দেখলে তাজ্জব বনে যাবেন
Shakib al Hasan: ভক্তকে সপাটে চড় নেতা সাকিবের, ভিডিয়ো দেখলে তাজ্জব বনে যাবেনImage Credit source: X
Follow Us:
| Updated on: Jan 08, 2024 | 1:06 PM

কলকাতা: বাংলাদেশের (Bangladesh) ক্রিকেট টিমকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা তাঁর রয়েছে। এ বার বাংলাদেশের নেতার ভূমিকায় দেখা যাচ্ছে সাকিব আল হাসান (Shakib al Hasan)। প্রথম বার ভোটে দাঁড়িয়ে বিপুল ভোটে জয়ী হয়েছেন সাকিব। ভোটের ময়দানে ছক্কা হাঁকানো অবধি ঠিকই ছিল। কিন্তু নেতা সাকিব রাজনীতির ময়দানে নেমেই বিতর্কে জড়িয়ে পড়েছেন। বাংলাদেশে ভোটের দিনেই মেজাজ হারিয়ে এক ভক্তকে সপাটে চড় মেরেছেন সাকিব। সেই ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল। যা দেখলে যে কেউ তাজ্জব বনে যাবেন।

ঠিক কী হয়েছিল, যে কারণে মেজাজ হারিয়ে ভক্তকে সপাটে চড় কষিয়ে দিলেন সাকিব আল হাসান?

আসলে সোশ্যাল মিডিয়ায় সাকিবের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে তিনি এক ভক্তকে সপাটে চড় মেরেছেন। ওই ভিডিয়ো কখন এবং কোথায় তোলা হয়ে তা অবশ্য স্পষ্ট নয়। কিন্তু একাধিক রিপোর্ট অনুযায়ী বাংলাদেশে রবিবার ভোট চলাকালীন নিজের কেন্দ্রে বিভিন্ন বুথে ঘুরছিলেন সাকিব। তেমনই কোনও বুথে তিনি পৌঁছনোর পর হুড়োহুড়ি লেগে যায়। সেই সময় এক ভক্ত তাঁর খুব কাছে চলে আসেন। ভিড়ের মধ্যে থেকে সেই ভক্ত সাকিবকে জড়িয়ে ধরার চেষ্টা করেন। এরপরই মেজাজ হারিয়ে ওই ভক্তকে চড় মারেন সাকিব। সঙ্গে সঙ্গে চমকে যান সেই ভক্ত। আশে পাশে থাকা সকলেও সাকিবের এই আচরণে অবাক হয়ে যান। এক ঝলকে দেখে নিন সেই ভিডিয়ো।

২২ গজে একাধিকবার সাকিব প্রতিপক্ষ দলের ক্রিকেটার, মাঠের আম্পায়ারদের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন। রাজনীতির জগতে পা রেখেই বিতর্কের খাতায় নাম লেখানো শুরু করে দিলেন তিনি। শেখ হাসিনার প্রার্থী হিসেবে মাগুরা-১ আসন থেকে ১ লক্ষ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়েছেন সাকিব আল হাসান। তিনি বাংলাদেশের তৃতীয় ক্রিকেটার, যিনি দেশের সাংসদ হলেন। তাঁর আগে নৈমুর এহসান দুর্জয় এবং মাশরফি মোর্তাজা বাংলাদেশের সাংসদ হয়েছিলেন।