Steve Smith: আইপিএলে যোগ দিচ্ছেন স্টিভ স্মিথ! কোন ভূমিকায়? ভিডিয়োয় ধোঁয়াশা

IPL 2023: শুধু তাই নয়, ওডিআই সিরিজ হার দিয়ে শুরু করলেও শেষ অবধি ২-১ ব্য়বধানে জয়। এ দিন একটা ছোট্ট ভিডিয়োতে তার চেয়েও বড় ধামাকা স্টিভ স্মিথের।

Steve Smith: আইপিএলে যোগ দিচ্ছেন স্টিভ স্মিথ! কোন ভূমিকায়? ভিডিয়োয় ধোঁয়াশা
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 3:06 PM

নয়াদিল্লি : ‘নমস্তে ইন্ডিয়া’, ভিডিয়োর শুরুটা এমন সম্ভাষণ। কিন্তু শেষটায় ধোঁয়াশা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে যোগ দিচ্ছেন স্টিভ স্মিথ। কিন্তু কোন ভূমিকায়? স্টিভ স্মিথের ভিডিয়ো ঘিরে ব্যাপক ধোঁয়াশা। এ বারের ভারত সফরে অধিনায়ক হিসেবে দারুণ পারফরম্য়ান্স স্টিভ স্মিথের। বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম দু-ম্য়াচে হারে অস্ট্রেলিয়া। সমস্য়া তৈরি হয় অধিনায়ক প্য়াট কামিন্স মায়ের অসুস্থতার জন্য় দেশে ফিরে যাওয়ায়। পরবর্তীতে মায়ের মৃত্য়ুর কারণে সিরিজে আর কোনও ম্য়াচে খেলেননি প্য়াট কামিন্স। ইন্দোরে সিরিজের তৃতীয় টেস্ট থেকে অস্ট্রেলিয়ার নেতৃত্ব সামলান স্টিভ স্মিথ। ইন্দোর টেস্ট জয়, আমেদাবাদে শেষ টেস্ট ড্র। সিরিজ হারলেও বাকি দুই ম্য়াচে স্মিথের নেতৃত্বে অনবদ্য লড়াই অজি টিমের। শুধু তাই নয়, ওডিআই সিরিজ হার দিয়ে শুরু করলেও শেষ অবধি ২-১ ব্য়বধানে জয়। এ দিন একটা ছোট্ট ভিডিয়োতে তার চেয়েও বড় ধামাকা স্টিভ স্মিথের। বিস্তারিত TV9Bangla-য়।

শেষ বার ২০২১ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলেচিলেন অজি কিংবদন্তি স্টিভ স্মিথ। গত ডিসেম্বরে আইপিএলের মিনি অকশনেও নাম রেজিস্টার করেননি স্মিথ। হঠাৎই তাঁর ভিডিয়ো ধোঁয়াশা তৈরি করছে। ভিডিয়োতে স্মিথ বলছেন, তিনি বিশ্বের অন্যতম সেরা ফ্র্য়াঞ্চাইজি লিগে যোগ দিচ্ছেন। যদিও তিনি কোন ভূমিকায় যোগ দিচ্ছেন তার উল্লেখ নেই। খেলার সম্ভাবনা থাকলে তিনি আগেই অকশনে নাম লেখাতে পারতেন। আগামী জুনে অ্যাসেজ সিরিজ রয়েছে। স্মিথের লক্ষ্য যে অ্যাসেজে ভালো পারফর্ম করা এ বিষয়ে সন্দেহ নেই। তাহলে আর কোন ভূমিকায় দেখা যেতে পারে! সবচেয়ে বেশি যেটা অনুমান, ধারাভাষ্য়কার হিসেবে যোগ দিতে চলেছেন স্টিভ স্মিথ। তাদের প্রাক্তন অধিনায়ক অ্যারন ফিঞ্চ সদ্য ভারত-অস্ট্রেলিয়া সিরিজে ধারাভাষ্য় দিয়েছেন। আইপিএলে স্টিভ স্মিথও হয়তো সেই ভূমিকাতেই।

২০২১ সালে শেষ বার দিল্লি ক্যাপিটালসে খেলেছেন স্টিভ স্মিথ। তাই আইপিএলে ফিরছেন বলতে কোন ভূমিকায় তা নিয়ে ধোঁয়াশা কাটছে না। অনেক দলেই চোটের কারণে প্লেয়াররা শেষ মুহূর্তে ছিটকে যান। এ বারও অনেক দলেই এমনটা হয়েছে। পরিবর্ত ক্রিকেটার হিসেবে কোনও দলে যোগ দিচ্ছেন কিনা সেই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।