T20 World Cup 2024: বিশ্বজয়ের উৎসবে সামিল, শ্বাসকষ্টে আক্রান্ত অনেকে; হাসপাতালে ১১ জন

Watch Video: বিভিন্ন রিপোর্ট অনুযায়ী প্রায় ৩ লক্ষ ভক্ত বিরাটদের ভিকট্রি প্যারেড দেখতে রাস্তায় ভিড় করেছিলেন। মেরিন ড্রাইভ ও ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভিড় নিয়ন্ত্রণের জন্য ৫ হাজার জনকে নিযুক্ত করেছিল মুম্বই পুলিশ। তারপরও জানা গিয়েছে প্রায় ১১ জন আহত হয়েছেন।

T20 World Cup 2024: বিশ্বজয়ের উৎসবে সামিল, শ্বাসকষ্টে আক্রান্ত অনেকে; হাসপাতালে ১১ জন
T20 World Cup 2024: বিশ্বজয়ের উৎসবে সামিল, শ্বাসকষ্টে আক্রান্ত অনেকে; হাসপাতালে ১১ জনImage Credit source: ICC
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 3:54 PM

কলকাতা: বিশ্বজয়ের নায়কদের একেবারে কাছ থেকে দেখতে কে না চায়। বিশ্ব চ্যাম্পিয়ন বিরাট-রোহিতদের চোখের সামনে দেখার জন্য বৃহস্পতিবার মেরিন ড্রাইভ থেকে শুরু করে ওয়াংখেড়ে অবধি যেন বিজয় মিছিল বেরিয়েছিল। টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) চ্যাম্পিয়নদের দেখার জন্য রাস্তায় থিকথিক করছিল ভিড়। মুম্বই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল ভারতীয় টিমের (Team India) প্যারেডের জন্য মেরিন ড্রাইভ থেকে ওয়াংখেড়ে স্টেডিয়াম অবধি খুব ভিড় হয়েছে। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী প্রায় ৩ লক্ষ ভক্ত বিরাটদের ভিকট্রি প্যারেড দেখতে রাস্তায় ভিড় করেছিলেন। মেরিন ড্রাইভ ও ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভিড় নিয়ন্ত্রণের জন্য ৫ হাজার জনকে নিযুক্ত করেছিল মুম্বই পুলিশ। তারপরও জানা গিয়েছে প্রায় ১১ জন আহত হয়েছেন।

চ্যাম্পিয়নদের বিজয় উৎসবে সামিল হয়ে অনেকের শ্বাসকষ্ট হয়েছে। আহত হয়েছেন ১১ জন। বেশি ভিড় হয়ে যাওয়ার সমস্যা তৈরি হয়। হালকা চোট পেয়ে প্রায় ১১ জনকে হাসপাতালে যেতে হয় চিকিৎসার জন্য। ৯ জনের শ্বাসকষ্টের সমস্যা হয়েছে। জিটি হাসপাতালে তাঁদের প্রাথমিক চিকিৎসা করা হয়েছে।

ভারতের বিশ্বজয়ীদের ভিকট্রি প্যারেডের একাধিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এএনআইয়ের শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, জনসমুদ্রে পরিণত হওয়া মুম্বইয়ের মেরিন ড্রাইভের যত্রতত্র জুতো পড়ে রয়েছে। ভিড় নিয়ন্ত্রণের জন্য মুম্বই পুলিশের পক্ষ থেকে ব্যারিকেড দেওয়া হয়েছিল। সেগুলিও যত্রতত্র পড়েছিল।