বিরাট কোহলিকে নাচ শেখালেন চাহালের স্ত্রী ধনশ্রী ভর্মা, দেখুন ভাইরাল ভিডিও

কোহলির নাচের টিচার হয়ে গেলেন যুজি চাহালের স্ত্রী ধনশ্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

বিরাট কোহলিকে নাচ শেখালেন চাহালের স্ত্রী ধনশ্রী ভর্মা, দেখুন ভাইরাল ভিডিও
কোহলির নাচের টিচার যুজি চাহালের স্ত্রী ধনশ্রী

নয়াদিল্লি: ভারতীয় তারকা ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) স্ত্রীর সঙ্গে এর আগে একাধিক ভারতীয় ক্রিকেটারকে কোমর দোলাতে দেখা গিয়েছে। এ বার ধনশ্রী ভর্মার (Dhanashree Verma) থেকে নাচ শিখলেন ভারতের ওয়ান ডে ও টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। ভিকে-ধনশ্রীর নাচের ভিডিও নেটদুনিয়ার ভাইরাল। আইপিএলে (IPL) বিরাটের দল আরসিবিতেই (RCB) খেলেন যুজবেন্দ্র চাহাল। সেই সুবাদে আরসিবির মিউজিক ভিডিও কোরিওগ্রাফ করার দায়িত্ব নেন ধনশ্রী।

ইতিমধ্যেই আরসিবির মিউজিক ভিডিওটি সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি নিজের টুইটারে সেই ভিডিও পোস্ট করে লেখেন, “নেভার গিভ আপ. ডোন্ট ব্যাক ডাউন. কিপ হাসলিং! রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এই মিউজিক ভিডিওটির অংশ হতে পেরে মজা পেয়েছি। ও আনন্দিত হয়েছি।”

আরসিবির ক্রিকেটারদের তাদের অফিশিয়াল মিউজিক ভিডিওটির জন্য নাচ শিখিয়েছেন যুজি চাহালের স্ত্রী ধনশ্রী। দেবদত্ত-কোহলিদের নাচ শেখানোর একটি ভিডিও ক্লিপ পোস্ট করে ইন্সটাগ্রামে ধনশ্রী লেখেন, “এই মিউজিক ভিডিওটি পরিচালনা এবং কোরিওগ্রাফ করার জন্য একটা আশ্চর্যজনক অভিজ্ঞতা হয়েছে। প্রত্যেকেই ভীষণ প্রতিভাবান ক্রিকেটার। আপনারা কি ভিডিওটি উপভোগ করেছেন বন্ধুরা? #RCBHookStepChallenge আসছে। সঙ্গে থাকুন…”

তারকাখচিত আরসিবি এখনও পর্যন্ত আইপিএলে চ্যাম্পিয়ন হতে পারেনি। কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার এবি ডে ভিলিয়ার্স সব ধরণের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন। ফলে পরের মরসুমে আইপএলে তাঁকে আর দেখা যাবে না। তবে আরসিবির মিউজিক ভিডিওতে বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল, দেবদত্ত পাড়িক্কালদের সঙ্গে নাচের তালে পা মেলাতে দেখা গিয়েছে এবিডিকে।

আরও পড়ুন: IND vs NZ 1st Test Day 2 Live: টম লাথামের হাফসেঞ্চুরি, কিউয়িদের চাপে ফেলতে পারছে না টিম ইন্ডিয়া

Click on your DTH Provider to Add TV9 Bangla