India vs New Zealand: অনুশীলনে ফিরেই খোশমেজাজে কোহলি

অনুশীলন শুরুর আগে মুম্বইয়ের ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়ার (Cricket Club of India) ট্রেনিং গ্রাউন্ডে একটি বিড়াল ঢুকে পড়ে। আর সেই বিড়াল দেখেই কোলে বসিয়ে তাকে আদর করেন কোহলি। ছবি পোস্ট করে বিরাটের ক্যাপশন, 'ট্রেনিং গ্রাউন্ড থেকে একটা বিড়াল আপনাদের স্বাগত জানাচ্ছে।' যা দেখেই সঙ্গে সঙ্গে কমেন্ট বিরাটপত্নী অনুষ্কা শর্মার (Anushka Sharma)।

India vs New Zealand: অনুশীলনে ফিরেই খোশমেজাজে কোহলি
বিড়ালের সঙ্গে বিরাট। ছবি: টুইটার

মুম্বই: খোশমেজাজে বিরাট কোহলি (Virat Kohli)। কয়েক দিনের বিশ্রাম কাটিয়ে অনুশীলনে ফিরলেন ভারতের অধিনায়ক। আর প্রথম দিনেই অনুশীলনেই বিন্দাস মুডে বিরাট। কোলে বিড়ালকে বসিয়ে সোশ্যাল নেটওয়ার্কে ছবি পোস্ট কোহলির।

 

অনুশীলন শুরুর আগে মুম্বইয়ের ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়ার (Cricket Club of India) ট্রেনিং গ্রাউন্ডে একটি বিড়াল ঢুকে পড়ে। আর সেই বিড়াল দেখেই কোলে বসিয়ে তাকে আদর করেন কোহলি। ছবি পোস্ট করে বিরাটের ক্যাপশন, ‘ট্রেনিং গ্রাউন্ড থেকে একটা বিড়াল আপনাদের স্বাগত জানাচ্ছে।’ যা দেখেই সঙ্গে সঙ্গে কমেন্ট বিরাটপত্নী অনুষ্কা শর্মার (Anushka Sharma)। তিনি লেখেন, ‘হাই বিল্লি।’ এরপর পাল্টা উত্তর ক্যাপ্টেন কোহলির। বিরাট লেখেন, ‘দিল্লির ছেলের কোলে মুম্বইয়ের বিড়াল।’

 

 

 

 

টি-টোয়েন্টি বিশ্বকাপ (T-20 World Cup) খেলার পর একটা ছোট্ট বিরতি কাটিয়ে আবারও মাঠে ফিরলেন বিরাট কোহলি। ৩ তারিখ থেকে মুম্বইয়ে ভারত-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট। সেখানেই মাঠে ফিরছেন ভারতের দলনায়ক। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ আর প্রথম টেস্টে বিশ্রাম দেওয়া হয় বিরাটকে। দীর্ঘ ৫ মাস বায়ো-বাবলের মধ্যে ছিলেন তিনি। বাবল ক্লান্তি দূর করতেই কোহলিকে বিশ্রাম দেয় নির্বাচক কমিটি। আর এই কয়েকদিনের ছুটিতে পরিবারের সঙ্গে ভালোই কাটান কোহলি। স্ত্রী অনুষ্কা শর্মা আর মেয়ে ভামিকার সঙ্গে অনেকটা সময় অতিবাহিত করেন।

 

আরও পড়ুন: Champions Trophy 2025: ২০২৫ সালে ভারতের পাক সফর চ্যালেঞ্জের, মানছে আইসিসি

Click on your DTH Provider to Add TV9 Bangla