Virat Anushka Love Story: মাঠেই যত হম্বিতম্বি, অনুষ্কার সামনে ঘেমেনেয়ে একশা বিরাট

আইপিএলে একসময়ের সতীর্থ ও বন্ধু এবি ডিভিলিয়ার্সের শোয়ে মন খুলে কথা বললেন বিরাট কোহলি। কথা প্রসঙ্গে উঠে এল অনুষ্কার সঙ্গে তাঁর প্রেমকাহিনী।

Virat Anushka Love Story: মাঠেই যত হম্বিতম্বি, অনুষ্কার সামনে ঘেমেনেয়ে একশা বিরাট
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 5:46 PM

কলকাতা: বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma) প্রেমকাহিনী কারও অজানা নয়। শ্যাম্পুর বিজ্ঞাপণের জন্য দু’জনে প্রথমবার এক ছাদের তলায় এসেছিলেন। তারপর বদলে গিয়েছে দু’জনেই জীবন। প্রেম, বিচ্ছেদ, ফের সম্পর্ক জোড়া লাগার পর ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন বিরাট ও অনুষ্কা। তাঁদের কোল আলো করে এসেছে ছোট্ট ভামিকা। ক্রিকেট ও সিনে জগতের আদর্শ জুটি বলে ধরা হয় বিরুষ্কাকে। একে অপরের প্রশংসা করতে দু’বার ভাবেন না। জাতীয় দলের ক্রিকেটার নির্ধিদ্বায় নিজেকে ‘গর্বিত স্বামী’ হিসেবে ঘোষণা করতে পারেন। কেমন ছিল প্রেমের দিনগুলি? কীভাবে শুরু হল প্রেম? এখনও বিরাট-অনুষ্কার লাভস্টোরি (Love Story) বারবার শুনতে চায় অনুরাগীরা। শুনতে চাইলেন আইপিএলে একসময়ের সতীর্থ ও বন্ধু এবি ডিভিলিয়ার্সও। প্রাক্তন প্রোটিয়া ক্রিকেটারের শোয়ে মন খুলে প্রেমের গল্প করলেন বিরাট কোহলি। বিস্তারিত রইল TV9 Bangla-র এই প্রতিবেদনে।

কেমন ছিল অনুষ্কার সঙ্গে প্রথম দেখা?

ডিভিলিয়ার্সকে বিরাট বলেন, “আমার এখনও স্পষ্ট মনে পড়ে ২০১৩ সালের সেই কথা। জিম্বাবোয়ে সফরের জন্য আমাকে ক্যাপ্টেন ঘোষণা করা হয়েছিল। আমার ম্যানেজার এসে বলল, অনুষ্কা শর্মার সঙ্গে একটা বিজ্ঞাপনের শুটিং করতে হবে। শুনেই ভীষণ ঘাবড়ে গিয়েছিলাম। বুঝতে পারছিলাম না কীভাবে কী করব?” স্মৃতির পাতা উল্টে বিরাট জানান কীভাবে নার্ভাসনেস কাটাতে অনুষ্কা খুব খারাপ একটা জোকস শুনিয়েছিলেন তিনি। দেখা হওয়ার পরই অভিনেত্রীর হিল জুতো নিয়ে কথা বলেছিলেন।

বিরাটের কথায়, “নার্ভাসনেসের কারণে আমি বুঝতেই পারছিলাম না যে অনুষ্কা আদতে কতটা লম্বা। তাই ওর পায়ে লম্বা হিল দেখে প্রথমেই বলেছিলাম, ‘এর থেকে বেশি হাই হিল পাওনি পরার জন্য?’ বিরাটের কথা শুনে বেশ বিরক্ত হন অনুষ্কা। তাঁর প্রথম প্রতিক্রিয়া ছিল, “এক্সকিউজ মি…।” অনুষ্কাকে এর চেয়ে বেশি কিছু বলতে হয়নি। বিরাট তাতেই ঘেমেনেয়ে একশা। পরে কথাবার্তা শুরু হলে বুঝতে পারেন অনুষ্কা ও তাঁর ব্যকগ্রাউন্ড অনেকটা একরকম। সেখান থেকে বন্ধুত্ব এবং পরে ডেটিং শুরু। সুন্দরী অভিনেত্রীর মন জয় করা এত সহজ ছিল না তা মেনে নিয়েছেন বিরাট।