Ashish Nehra-Yuzvendra Chahal: ঢুলু ঢুলু চোখ, নেটিজ়েনদের প্রশ্ন চাহাল-নেহরা কি নেশাগ্রস্ত? দেখুন ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় ভিডিওতে দেখা যাচ্ছে, পার্টির শেষে প্রথমে একটা গাড়ির দিকে এগিয়ে এসে উঠে বসেন চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা। এরপর চাহাল আসেন ওই গাড়িতে ওঠার জন্য। সেই সময় ভক্তদের আবদারে ছবি তোলেন যুজি। কিন্তু তখনই চাহালের চোখ ঢুলু ঢুলু ছিল।

Ashish Nehra-Yuzvendra Chahal: ঢুলু ঢুলু চোখ, নেটিজ়েনদের প্রশ্ন চাহাল-নেহরা কি নেশাগ্রস্ত? দেখুন ভাইরাল ভিডিও
নেটিজ়েনদের প্রশ্ন চাহাল-নেহরা কি নেশাগ্রস্ত? দেখুন ভাইরাল ভিডিও
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 08, 2022 | 12:43 PM

নয়াদিল্লি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মঞ্চে অভিষেকেই গত মাসের শেষে আইপিএল-২০২২ (IPL 2022) এর চ্যাম্পিয়ন হয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans)। আইপিএল-১৫-র ফাইনালে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল হার্দিক পান্ডিয়ার গুজরাত ও সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস। পিঙ্ক আর্মিকে হারিয়ে এ বারের চ্যাম্পিয়ন হয়েছে রাজস্থান। সদ্য সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে এক পার্টি থেকে বেরোচ্ছেন রাজস্থানের তারকা লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), তাঁর স্ত্রী ধনশ্রী ভার্মা (Dhanashree Verma)। পাশাপাশি দেখা গিয়েছে গুজরাতের কোচ আশিষ নেহরাকেও (Ashish Nehra)। ফ্যানেদের আবদারে তাদের সঙ্গে ছবি তুলতেও দেখা গিয়েছে যুজিকে। তবে চাহালের চোখ মুখ দেখে মনে হচ্ছিল, তিনি স্বাভাবিক অবস্থায় নেই। এরপর নেহরার সঙ্গে তাঁর যে কথোপকথন হতে দেখা যায়, তা জোরদার প্রশ্ন তুলে দিয়েছে, যে ওইসময় তাঁরা হয়তো মত্ত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় ভিডিওতে দেখা যাচ্ছে, পার্টির শেষে প্রথমে একটা গাড়ির দিকে এগিয়ে এসে উঠে বসেন চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা। এরপর চাহাল আসেন ওই গাড়িতে ওঠার জন্য। সেই সময় ভক্তদের আবদারে ছবি তোলেন যুজি। কিন্তু তখনই চাহালের চোখ ঢুলু ঢুলু ছিল। এরপর আশিষ নেহরা এসে চাহালকে বলেন বাসে করে যেতে। চাহাল তখন বলেন, “আমার বউ তাহলে কীসে যাবে? আমি বাসে যাব না”। যা শুনে নেহরা বলেন, “তোর বউও আমাদের সঙ্গে বাসে যাবে। সবাই বাসে যাব আমরা।”

চাহাল-নেহরার এই কথোপকথনের ভিডিয়ো দেখে অবাক নেটিজ়েনরা। এরপরই সোশ্যাল মিডিয়ায় একজন কমেন্টে লেখেন, “যুজি ভাই পুরো হাই।” অপর একজন লেখেন, “ওরা একটু আনন্দ করেছে।” অন্য এক সমর্থক লেখেন, “যখন দুই দিল্লির ছেলে কথা বলে তখন এভাবেই কথা বলে তারা।” কেউ আবার ইন্সটাতে লিখেছেন, “ভাই নে পি রাখি হ্য়ায়।”

উল্লেখ্য, আসন্ন ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ১৮ সদস্যের যে ভারতীয় স্কোয়াড নির্বাচন করা হয়েছে তাতে রয়েছেন যুজবেন্দ্র চাহাল। পাশাপাশি রয়েছেন কুলদীপ যাদবও। ফলে আশা করা হচ্ছে পুরনো কুল-চা জুটিকে আবার ২২ গজ কাঁপাতে দেখা যেতে পারে। সদ্য শেষ হওয়া আইপিএলে মোট ১৭টি ম্যাচে খেলে ২৭টি উইকেট নিয়েছেন চাহাল। তাঁর সেরা বোলিং ৫/৪০। ইকোনমি ৭.৭৫।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla