MS Dhoni: পরের আইপিএলেও খেলবেন ধোনি, ছেলেবেলার বন্ধু দিলেন সুখবর

CSK, IPL 2024: ২২ মার্চ ১৭তম আইপিএলের পর্দা সরতে চলেছে। উদ্বোধনী ম্যাচেই মাঠে দেখা যাবে ধোনির ইয়েলোব্রিগেডকে। প্রতিপক্ষ বিরাট কোহলির আরসিবি। এর আগে ধোনি জানিয়েছিলেন, তিনি সিএসকের দর্শকদের সামনে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে নিজের আইপিএল কেরিয়ারের শেষ ম্যাচ খেলতে চান। আইপিএলের প্রতিটা মরসুম চলাকালীন ধোনির অবসর নিয়ে নানা জল্পনা কল্পনা চলে।

MS Dhoni: পরের আইপিএলেও খেলবেন ধোনি, ছেলেবেলার বন্ধু দিলেন সুখবর
Follow Us:
| Updated on: Mar 01, 2024 | 7:56 PM

কলকাতা: এখনই ‘প্রাক্তন’ নন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। তাঁর নাম উঠলেই দেশের প্রাক্তন ক্রিকেটার বলা হয়ে থাকে। আইপিএলে (IPL) তিনি এখনও খেলা চালিয়ে যাচ্ছেন। গত দুটো মরসুম ধরে বার বার শোনা গিয়েছে এ বার নাকি আইপিএলেও প্রাক্তন হতে চলেছেন ধোনি। এ বার মাহির ছেলেবেলার বন্ধু পরমজিৎ সিং দিলেন সুখবর। শুধু এই আইপিএলই নয়, ধোনির বন্ধু জানিয়েছেন, তিনি আশা করছেন আগামী আইপিএলেও খেলবেন মাহি। আইপিএলের বিউগল বাজবে আর ১০ ফ্র্যাঞ্চাইজির হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয়ে যাবে।

২২ মার্চ ১৭তম আইপিএলের পর্দা সরতে চলেছে। উদ্বোধনী ম্যাচেই মাঠে দেখা যাবে ধোনির ইয়েলোব্রিগেডকে। প্রতিপক্ষ বিরাট কোহলির আরসিবি। এর আগে ধোনি জানিয়েছিলেন, তিনি সিএসকের দর্শকদের সামনে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে নিজের আইপিএল কেরিয়ারের শেষ ম্যাচ খেলতে চান। আইপিএলের প্রতিটা মরসুম চলাকালীন ধোনির অবসর নিয়ে নানা জল্পনা কল্পনা চলে। ৪২ বছর বয়সী ধোনি আর কতদিন আইপিএলে খেলা চালিয়ে যাবেন? তার সঠিক উত্তর একমাত্র মাহি দিতে পারবেন।

এ বার অবশ্য এক ক্রিকেট ওয়েবসাইটকে ধোনির বন্ধু পরমজিৎ সিং জানিয়েছেন, তিনি মনে করেন আরও ২টো মরসুম খেলবেন সিএসকের ক্যাপ্টেন। পরমজিৎ বলেন, ‘আমার মনে হয় না এটা ধোনির আইপিএলের শেষ মরসুম। ও এখনও ফিট। তাই আমার মনে হয় ও আরও একটা বা দুটো মরসুম খেলা চালিয়ে যেতে পারবে। এটা অবশ্যই বলতে পারি ও নিশ্চিত ভাবে একটা মরসুম তো খেলবেই। তার একটাই কারণ, ও এখনও ফিট রয়েছে।’

উল্লেখ্য, কয়েকদিন আগে মহেন্দ্র সিং ধোনির ব্যাটে ‘Prime Sports’ লেখা স্টিকার দেখা গিয়েছিল। আসলে প্রাইম স্পোর্টস নামে ধোনির বন্ধু পরমজিৎ সিংয়ের একটি স্পোর্টসের সরঞ্জামের দোকান রয়েছে। ধোনি আইপিএলের আগে অনুশীলনের সময় তাই নিজের ব্যাটে বন্ধুর দোকানের নামের স্টিকার লাগিয়ে একটু অন্যরকম ভাবে প্রচার করেছেন। বর্তমানে জামনগরে পৌঁছে গিয়েছেন মহেন্দ্র সিং ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষী ধোনি। কারণ, সেখানে বসেছে মুকেশ অম্বানির ছেলে অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং এর অনুষ্ঠান।