MS Dhoni : কে ছিলেন ধোনির প্রথম ক্রাশ? স্ত্রী সাক্ষীর কাছেও লুকিয়ে রেখেছেন! 

আগামী মাসে ৪২ পূর্ণ করবেন মহেন্দ্র সিং ধোনি। চল্লিশোর্ধ্ব ধোনি এখনও মাঝেমধ্যেই শিরোনামে আসেন তাঁর অতীত সম্পর্কের জন্য।

MS Dhoni : কে ছিলেন ধোনির প্রথম ক্রাশ? স্ত্রী সাক্ষীর কাছেও লুকিয়ে রেখেছেন! 
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 9:50 AM

কলকাতা: ব্যক্তিগত জীবন নিয়ে বেশি হইচই পছন্দ করেন না। মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) পেট থেকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বের করানো দুঃসাধ্য। তবে চল্লিশোর্ধ্ব ধোনি এখন মাঝেমধ্যেই বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে সঞ্চালকদের অনুরোধে ব্যক্তিগত কথা বলে ফেলেন। ধোনি বলে কথা, যত ছোটই হোক সেই তথ্য শিরোনামে আসার জন্য সেটাই যথেষ্ট। স্ত্রী সাক্ষী সিং রাওয়াতের সঙ্গে পরিচয় হওয়ার পর মাহির জীবন বদলে গিয়েছে। তবে সাক্ষীর আগে বিভিন্নজনের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। বলিউড, দক্ষিণী সুন্দরীদের সঙ্গে ধোনির সম্পর্কের কথা উঠে আসে। সেসবের সত্যতা কতটা তা নিয়ে সন্দেহ রয়েছে। বেশ কিছুদিন আগে একটি ইভেন্টে গিয়ে ধোনি জানিয়েছিলেন তাঁর স্কুলজীবনের প্রথম ক্রাশের কথা। পুরনো ভিডিয়োটি হঠাৎ করেই ফের নেটমাধ্যমে ঘুরছে। মাহি তখন দশম শ্রেণির ছাত্র। বিস্তারিত রইল TV9 Bangla Sportsর এই প্রতিবেদনে।

৪১ বছরের জাতীয় দল থেকে অবসর নেওয়া ধোনি এখন সংবাদের শিরোনামে। সম্প্রতি চেন্নাই সুপার কিংসের হয়ে পঞ্চম আইপিএল খেতাব জিতেছেন। যে ধোনিকে মাঠে সবসময় আবেগ নিয়ন্ত্রণ করতে দেখা গিয়েছে, আইপিএল জেতার পর তাঁর চোখ ভেসেছে জলে। আবেগে রবীন্দ্র জাডেজাকে এক ঝটকায় কোলে তুলে নিয়েছিলেন। ২০২৩ আইপিএল ফাইনালের পর সেসব ছবি, ভিডিয়ো কয়েকশো বার দেখা হয়ে গিয়েছে ধোনি অনুরাগীদের। ফাইনালের পর মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে হাঁটুর অস্ত্রোপচার করিয়েছেন ধোনি। মুম্বইয়ের রাস্তায় গীতা হাতে দেখা গিয়েছিল তাঁকে। সফল অস্ত্রোপচারের পর স্ত্রী ও মেয়েকে নিয়ে রাঁচি ফিরে গিয়েছেন মাহি। আরও একটা বছর আইপিএল খেলার ইচ্ছেপ্রকাশ করেছিলেন। থালা’র কথায় আশ্বস্ত হয়েছেন ধোনি-প্রেমীরা।

এসবের মাঝেই ধোনির জীবনের প্রথম ক্রাশের কথা উঠে এসেছে। স্কুলজীবনে একটি মেয়েকে দেখে প্রথম বার চোখ আটকে গিয়েছিল ধোনির। তখন দশম শ্রেণিতে পড়েন। কিশোর মাহি লুকিয়ে লুকিয়ে ক্রাশকে দেখতেন। কী ছিল মেয়েটির নাম? আদৌ মনে আছে? ধোনি জানিয়েছেন, তাঁর ক্রাশের নাম স্বাতী। একই স্কুলে পড়তেন দু’জন। তবে স্বাতীকে মনের কথা বলা হয়নি মাহির। ১৯৯৯ সালে স্বাতীকে শেষবার দেখেছিলেন ধোনি। তখন দ্বাদশ শ্রেণিতে পড়েন ধোনি। স্কুল শেষ হওয়ার পর প্রথম ক্রাশের খোঁজ পাননি জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক।