সুশীলকে হরিদ্বার নিয়ে গেল ক্রাইম ব্রাঞ্চ

গত শনিবারই দিল্লির রোহিনী আদালত সুশীল এবং তার সহযোগীকে আরও ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। যদিও দিল্লি পুলিশ আরও ৭ দিনের জন্য নিজেদের হেফাজতে রাখতে চাইছিল সুশীল কুমারকে।

সুশীলকে হরিদ্বার নিয়ে গেল ক্রাইম ব্রাঞ্চ
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: May 31, 2021 | 1:42 PM

নয়াদিল্লি: সাগর ধনকড় (Sagar Dhankar) হত্যাকাণ্ডে তদন্তের জন্য অভিযুক্ত কুস্তিগির সুশীল কুমারকে (Sushil Kumar) হরিদ্বার (Haridwar) নিয়ে গেল দিল্লি পুলিশের (Delhi Police) ক্রাইম ব্রাঞ্চ (Crime Branch)। দিল্লি পুলিশের সূত্রে জানা যায়, ছত্রসাল স্টেডিয়ামে প্রতিশ্রুতিমান কুস্তিগির সাগর ধনকড় খুন হওয়ার পর সবার প্রথমে হরিদ্বারে গা ঢাকা দিয়েছিলেন সুশীল। দু বারের অলিম্পিক পদকজয়ী কুস্তিগিরকে পালাতে সাহায্য করেছিলেন অনেকে। তাদের সন্ধানেই হরিদ্বারে তদন্তে গেল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

হরিদ্বারে গা ঢাকা দেওয়ার পর সবার প্রথমে নিজের মোবাইল ফোনটাকে নষ্ট করে ফেলেছিলেন সুশীল। দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ সেই মোবাইল ফোনটাকে পুনরুদ্ধার করতে সচেষ্ট। সাগর ধনকড়ের খুনের সময় সুশীল কোন জামা কাপড় পরেছিলেন তা এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। দিল্লি পুলিশ তদন্তে নেমে জানতে পারে সাগর ধনকড় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িয়ে ১৩ জন। তার মধ্যে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ৪ জন এখনও ফেরার।

গত শনিবারই দিল্লির রোহিনী আদালত সুশীল এবং তার সহযোগীকে আরও ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। যদিও দিল্লি পুলিশ আরও ৭ দিনের জন্য নিজেদের হেফাজতে রাখতে চাইছিল সুশীল কুমারকে। তদন্তে গতি আনতেই দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ এ দিন হরিদ্বারে নিয়ে গেল সুশীল কুমারকে।

আরও পড়ুন: গ্রুপ ‘সি’-তে ফেভারিট নেদারল্যান্ডসই