ফুটবল মাঠেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব ডটসনের, দেখুন ভিডিয়ো

বিয়ের প্রস্তাবে রাজি হয়ে যান পেত্রা। পুরো ঘটনার সাক্ষী রইল মিনোসোটার স্টেডিয়াম। সমস্ত মুহূর্ত হল ক্যামেরাবন্দি।

ফুটবল মাঠেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব ডটসনের, দেখুন ভিডিয়ো
ফুটবল মাঠেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব ডটসনের, দেখুন ভিডিয়ো
Follow Us:
| Updated on: Jul 05, 2021 | 1:21 PM

মার্কিন যুক্তরাষ্ট্রে রবিবার মেজর লিগ সকার (Major League Soccer) ম্যাচে মুখেমুখি হয়েছিল মিনেসোটা এফসি (Minnesota FC) ও সান জোস আর্থকোয়েক (San Jose Earthquakes)। গ্যালারিতে তখন হাজির হাজার হাজার দর্শক। ম্যাচের শেষে বান্ধবী পেত্রা ভুকোভিচকে (Petra Vukovic) সাইডলাইনে ডেকে, হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দিলেন মিনোসোটার মিডফিল্ডার হাসানি ডটসন স্টিফেনসন (Hassani Dotson Stephenson)। গ্যালারি থেকে তখন দর্শকদের উল্লাস দেখার মতো। বিয়ের প্রস্তাবে রাজি হয়ে যান পেত্রা। পুরো ঘটনার সাক্ষী রইল মিনোসোটার স্টেডিয়াম। সমস্ত মুহূর্ত হল ক্যামেরাবন্দি।

ডটসনের বান্ধবী অপ্রত্যাশিত প্রস্তাব পেয়ে বেজায় খুশি হন। তাঁর আবেগ ধরে রাখা সম্ভব হয়নি। তিনি এই প্রস্তাবে কতটা খুশি হয়েছেন তা ফুটে উঠেছে তাঁর মুখে-চোখে। ডটসনও বান্ধবীর অনামিকায় হিরের আংটি পরিয়ে দেন। একে অপরকে জড়িয়ে ধরেন। আর গ্যালারি থেকে ভেসে আসতে থাকে দর্শকদের উল্লাসের আওয়াজ। এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Hassani Dotson Stephenson (@hassanidotson)

রোমান্টিক কোনও সিনেমার থেকে কম ছিল না ডটসনের বিয়ের প্রস্তাব নিবেদনের দৃশ্য। তা দেখে কিছুক্ষণের জন্য সকলেই ভুলে যান ম্যাচের ফল কী হয়েছিল। উল্লেখ্য, এই ম্যাচ ২-২ গোলে ড্র হয়।

পেত্রা ইন্সটাগ্রামে লেখেন, “এমন কোনও শব্দ নেই যা আমার হৃদয় যে খুশিকে অনুভব করছে তা প্রকাশ করতে পারবে। তোমার থেকে ভালোবাসা পাওয়া আমার কাছে আশীর্বাদ। এই স্মৃতি আমার জীবনে তৈরি করার জন্য যে সকল ব্যক্তি জড়িত ছিল তাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ। আমাদের শুভেচ্ছা জানানোর জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানাই।” পাশাপাশি পেত্রা লেখেন, বিয়ের প্রস্তাবে তিনি হ্যাঁ বলেছেন।

আরও পড়ুন: Euro 2020: ইউরো গ্যালারিতে বাগদান যুগলের