Angel Di Maria: নাচ-গানের পাশাপাশি ডি মারিয়ার ক্রিসমাস কাটল মজার কাণ্ডকারখানায়

Christmas 2022: রোসারিওতে পরিবারের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেশনের সময় ডি মারিয়ার স্ত্রী তাঁর জন্য বিশেষ সারপ্রাইজের ব্যবস্থা করেছিল।

Angel Di Maria: নাচ-গানের পাশাপাশি ডি মারিয়ার ক্রিসমাস কাটল মজার কাণ্ডকারখানায়
Angel Di Maria: নাচ-গানের পাশাপাশি ডি মারিয়ার ক্রিসমাস কাটল মজার কাণ্ডকারখানায়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2022 | 1:41 PM

রোসারিও: ক্রিসমাস (Christmas) মানেই চারিদিকে আলোর রোশনাই। জমিয়ে খাওয়া দাওয়া, আর মজা করা। আর্জেন্টিনার (Argentina) প্রতি ঘরে ঘরে এখনও বিশ্বকাপ জয়ের আনন্দ অমলিন। তার সঙ্গে ক্রিসমাস সেলিব্রেশনেও মেতে উঠেছে আর্জেন্টিনাবাসী। লিওনেল মেসি-অ্যাঞ্জেল ডি মারিয়াদের এ বারের ক্রিসমাসের খুশি দ্বিগুণ করছে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার আনন্দ। আর্জেন্টাইন সুপারস্টার অ্যাঞ্জেল ডি মারিয়া (Angel Di Maria) তাঁর পরিবারের সঙ্গে এ বারের ক্রিসমাসটা কাটাচ্ছেন। কাতার বিশ্বকাপ ফাইনালের গোলদাতার ফুটবলের বাইরে জীবন জুড়ে রয়েছে স্ত্রী জর্জেলিনা কারদোসো ও দুই কন্যা। বাড়িতেই পরিবারের সঙ্গে হইহই করে ক্রিসমাস পালন করলেন ডি মারিয়া। একইসঙ্গে ক্রিসমাস পার্টিতে মজার কাণ্ডকারখানাও ঘটিয়েছেন ডি মারিয়া। সেই তথ্যই তুলে ধরা হল TV9Bangla-র এই প্রতিবেদনে।

রোসারিওতে পরিবারের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেশনের সময় ডি মারিয়ার স্ত্রী তাঁর জন্য বিশেষ সারপ্রাইজের ব্যবস্থা করেছিল। ডি মারিয়ার জন্য লাইভ অর্কেস্ট্রার পাশাপাশি আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের জন্য ফের্নান্দো রোমেরোর বানানো ‘মুচাচোস’ গানের ব্যবস্থা করেছিলেন তাঁর স্ত্রী। এটাই মজার যে, হিলিয়াম এফেক্ট দিয়ে গানের ব্যবস্থা করা হয়েছিল ডি মারিয়ার বাড়িতে। যা ক্রিসমাসের সেলিব্রেশনে বাড়তি মজা যোগ করে। সোনালি বেলুন নিয়ে রীতিমতো মাতামাতি করতেও দেখা যায় ডি মারিয়াকে।

ডি মারিয়ার বাড়ির ক্রিসমাস ডেকোরেশনে ঠাঁই পেয়েছে বিশ্বকাপের মস্ত বড় এক রেপ্লিকা। সাদা টি-শার্ট, জিনস শর্টস পরেছিলেন ডি মারিয়া। তাঁর স্ত্রী সুন্দর লাল টপ এবং লেদার স্কার্ট পরেছিলেন। ডি মারিয়া ইন্সটাগ্রামে স্ত্রীকে আলিঙ্গন করে চুমু খাওয়ার ভিডিয়োও শেয়ার করেছেন। পাশাপাশি স্ত্রী এবং দুই কন্যা মিয়া ও পিয়ার সঙ্গে ছবি দিয়ে সকলকে বড়দিনের শুভেচ্ছাও জানান ডি মারিয়া।

আর্জেন্টাইন তারকা ডি মারিয়ে ক্রিসমাস পালন করলেও, এখনও বিশ্বকাপ মুডেই রয়েছেন। প্রসঙ্গত, সদ্য ডি মারিয়া একটি নতুন ট্যাটু করিয়েছেন। ডান পায়ে বিশ্বকাপের ট্রফির ট্যাটু করিয়েছেন ডি মারিয়া। নিজের ইন্সটাগ্রামে সেই ট্যাটুর ছবিও শেয়ার করেছেন তিনি।