ISL 2021-22: এসসি ইস্টবেঙ্গলের আরও ১ ফুটবলার কোভিড পজিটিভ

ISL 2021-22: এসসি ইস্টবেঙ্গলের আরও ১ ফুটবলার কোভিড পজিটিভ
এসসি ইস্টবেঙ্গলের অনুশীলন। ছবি: টুইটার

ফের করোনার হানা লাল-হলুদ শিবিরে। করোনা সংক্রমিত আরও ১ ফুটবলার। এখনও পর্যন্ত এসসি ইস্টবেঙ্গলের ৪ ফুটবলার কোভিড পজিটিভ।

TV9 Bangla Digital

| Edited By: Kaustav Ganguly

Jan 18, 2022 | 3:18 PM

ব্যাম্বোলিম: ফের করোনার থাবা লাল-হলুদ শিবিরে। করোনা সংক্রমিত আরও ১ ফুটবলার। এখনও পর্যন্ত এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) ৪ ফুটবলার কোভিড (Covid-19) পজিটিভ। গতকাল রাতে এক ডিফেন্ডারের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। গোয়ান ডিফেন্ডারের সংস্পর্শে আসায় কোয়ারান্টিনে থাকতে হবে এক বাঙালি গোলকিপার আর এক অ্যাটাকিং মিডফিল্ডারকে। গোয়ার ক্লাব থেকে সেই ফুটবলারকে এ মরসুমে দলে নেয় এসসি ইস্টবেঙ্গল। আগেই ৩ ফুটবলারের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। দুই পাহাড়ি ফুটবলার আর বাঙালি লেফট ব্যাক ছিলেন সেই তালিকায়। আগামিকালের এফসি গোয়ার (FC Goa) বিরুদ্ধে ম্যাচে পাওয়া যাবে না এই ৬ জনকে।

গত কাল পুরো দলের সঙ্গেই অনুশীলন করেছিলেন সেই গোয়ান ডিফেন্ডার। রাতে তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। তাতে চিন্তা আরও বাড়ে লাল-হলুদের। যদিও পুরো দলের সঙ্গে অনুশীলন করলেও বাকিদের কাউকে আপাতত কোয়ারান্টিনে থাকতে হবে না। শুধু মাত্র তাঁর সংস্পর্শে যে ২ ফুটবলার এসেছিলেন তাঁদেরই থাকতে হবে কোয়ারান্টিনে। এফএসডিএলের এই অদ্ভূত নিয়মের জাঁতাকলে পড়ে কোভিড রিপোর্ট নেগেটিভ হওয়া সত্ত্বেও কোয়ারান্টিনে থাকতে হবে ওই ২ ফুটবলারকে।

আন্তোনিও পেরোসেভিচ ৫ ম্যাচ নির্বাসিত। কালকের ম্যাচের পরই নির্বাসন উঠছে ক্রোট ফুটবলারের। টমিস্লাভ মার্সেলা চোটের কবলে। ফ্রাঞ্জো পর্চে চোট সারিয়ে উঠলেও কতটা ম্যাচ ফিট তা নিয়ে সংশয় রয়েই যায়। আদিল খানও গত ম্যাচে চোট পেয়েছিলেন। ফিটনেস ট্রেনিংও করেছেন দলের সঙ্গে। চোট আর কোভিডে জর্জরিত এসসি ইস্টবেঙ্গল নতুন কোচের হাত ধরে জয়ের সরণিতে ফেরে কিনা সেটাই এখন দেখার!

আরও পড়ুন: FIFA The Best: ফিফার বর্ষসেরা পুরস্কার ঘিরে বিতর্ক, সরব নেটিজেনরা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA