ISL 2021-22: ফের স্থগিত এটিকে মোহনবাগানের ম্যাচ

ফের স্থগিত এটিকে মোহনবাগানের ম্যাচ। করোনার ধাক্কায় স্থগিত এটিকে মোহনবাগান-বেঙ্গালুরু এফসি ম্যাচ। দুই দলের অধিকাংশ ফুটবলার করোনা সংক্রমিত। তাই ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত লিগ কর্তৃপক্ষের।

ISL 2021-22: ফের স্থগিত এটিকে মোহনবাগানের ম্যাচ
টিকে মোহনবাগান। ছবি: টুইটার

ফাতোরদা: ফের স্থগিত এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) ম্যাচ। করোনার ধাক্কায় স্থগিত এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)-বেঙ্গালুরু এফসি (Bengaluru FC) ম্যাচ। দুই দলের অধিকাংশ ফুটবলার করোনা সংক্রমিত। তাই ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত লিগ কর্তৃপক্ষের। এই নিয়ে দ্বিতীয়বার করোনার কারণে আইএসএলের (ISL) ম্যাচ স্থগিত হল। আর সেই দুটো ম্যাচই এটিকে মোহনবাগানের। গত শনিবার এটিকে মোহনবাগান বনাম ওড়িশা ম্যাচ স্থগিত হয়ে যায়। বাগান শিবিরে করোনা হানা দেওয়ার কারণে বাতিল হয়ে যায় সেই ম্যাচ। এ বার দুই দলেই করোনা সংক্রমিতের সংখ্যা লাফিয়ে বেড়েছে। এই পরিস্থিতিতে ম্যাচ আয়োজনের ঝুঁকি নিল না লিগ কর্তৃপক্ষ।

সূত্রের খবর, এটিকে মোহনবাগানের ৭ ফুটবলারের কোভিড রিপোর্ট পজিটিভ। বাকি ফুটবলাররা হোটেলেই কোয়ারান্টিনে আছেন। বেঙ্গালুরু এফসিতেও একাধিক ফুটবলার করোনা আক্রান্ত। হোটেলবন্দি প্রীতম-অমরিন্দররা প্র্যাকটিসের মধ্যে নেই। বেঙ্গালুরু এফসিতে-ও এক দশা। করোনার ধাক্কায় জর্জরিত দুই শিবিরই। এই অবস্থায় আজ রাতে মাঠে দলই নামাতে পারছে না এটিকে মোহনবাগান আর বেঙ্গালুরু। তাই ফুটবলারদের সুরক্ষার কথা ভেবে ম্যাচ স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নেয় লিগ কর্তৃপক্ষ।

আইএসএলে এফসি গোয়া, ওড়িশা এফসিতেও করোনা থাবা বসিয়েছে। গতকাল অধিকাংশ ফুটবলারকে ছাড়াই মাঠে দল নামায় এফসি গোয়া। আইএসএলে করোনা সংক্রমিতের সংখ্যা যে ভাবে লাফিয়ে বাড়ছে, তাতে লিগ চালিয়ে যাওয়া নিয়েও সংশয় দেখা দিয়েছে।

আরও পড়ুন: ISL 2021-22: করোনার থাবায় এটিকে মোহনবাগান-বেঙ্গালুরু এফসি ম্যাচ ঘিরেও অনিশ্চয়তা

Published On - 11:31 am, Sat, 15 January 22

Click on your DTH Provider to Add TV9 Bangla