Arindam Bhattacharya: এটিকে মোহনবাগান ছেড়ে লাল-হলুদের পথে অরিন্দম

২০১৮ সালে মুম্বই সিটি এফসি ছেড়ে এটিকে-তে সই করেছিলেন অরিন্দম। আইএসএল খেতাব জেতার পাশাপাশি গোল্ডেন গ্লাভসও জেতেন এই গোলকিপার।

Arindam Bhattacharya: এটিকে মোহনবাগান ছেড়ে লাল-হলুদের পথে অরিন্দম
সৌজন্যে-আইএসএল টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 3:36 PM

কলকাতা: এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) ছাড়লেন গোলকিপার অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya)। ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই দল ছাড়ার কথা ঘোষণা করেন এই বঙ্গতনয়। হাবাসের সংসার ছেড়ে পরবর্তী গন্তব্য কোথায় তা অবশ্য খোলসা করেননি অরিন্দম।

২০১৮ সালে মুম্বই সিটি এফসি ছেড়ে এটিকে-তে সই করেছিলেন অরিন্দম। আইএসএল (ISL) খেতাব জেতার পাশাপাশি গোল্ডেন গ্লাভসও জেতেন এই গোলকিপার। গত বছর এটিকের সঙ্গে মোহনবাগানের সংযুক্তিকরণ হওয়ার পর সবুজ-মেরুনেও খেলেন অরিন্দম। গত বছর বাগানের জার্সিতে ২৩টা ম্যাচ খেলেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে অরিন্দম লেখেন, ‘এটিকে মোহনবাগানের হয়ে কেরিয়ারের সেরা সময় কাটিয়েছি। দেশের সেরা দলের হয়ে খেলাটা গর্বের। এখন সময় এসেছে এটিকে মোহনবাগান থেকে আলাদা হওয়ার। পরপর দু’বার ফাইনাল খেলেছি। অনেক নতুন বন্ধু পেয়েছি, যারা আমার পরিবার হয়ে উঠেছিল। সবুজ-মেরুন জার্সিতে জীবনের প্রথম গোল্ডেন গ্লাভসও পেয়েছি। কোচ হাবাসকেও ধন্যবাদ। যিনি আমাকে ভরসা জুগিয়েছেন এবং এতগুলো বছর আস্থা রেখেছিলেন।’

এটিকে মোহনবাগান ছেড়ে এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) পথেই যেতে চলেছেন অরিন্দম ভট্টাচার্য। লাল-হলুদ বা অরিন্দমের পক্ষ থেকে এখনও সরকারি বিবৃতি না দেওয়া হলেও, এটা একপ্রকার নিশ্চিত। মুম্বই সিটি এফসি থেকে অমরিন্দর সিংকে এ বছর সই করায় হাবাসের এটিকে মোহনবাগান। এএফসি কাপে অমরিন্দরই তিন কাঠির নীচে ছিলেন। লাল-হলুদে এখন ভালো গোলকিপারও কেউ নেই। এই সুযোগটাকে কাজে লাগিয়েই আইএসএলে সফল হতে চান অরিন্দম ভট্টাচার্য।

আরও পড়ুন: Football: চমক ছাড়াই নেপাল ম্যাচের দল ঘোষণা ইগর স্টিমাচের