Football: চমক ছাড়াই নেপাল ম্যাচের দল ঘোষণা ইগর স্টিমাচের

গতকালই মহমেডানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলেছে স্টিমাচের দল। খেলার শেষে স্টিমাচের মুখে সতর্কতার কথা।

Football: চমক ছাড়াই নেপাল ম্যাচের দল ঘোষণা ইগর স্টিমাচের
Football: চমক ছাড়াই নেপাল ম্যাচের দল ঘোষণা ইগর স্টিমাচের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 6:54 PM

কলকাতা: সেপ্টেম্বরের ২ ও ৫ তারিখ দুটি প্রীতি ম্যাচ খেলবে ইগর স্টিমাচের (Igor Stimac) ভারত (India)। দুটি ম্যাচের জন্য ২৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করলেন টিম ইন্ডিয়ার ক্রোট কোচ ইগর স্টিমাচ। দলে তেমন কোনও চমক নেই।

ভারতীয় দল : গোলকিপার – অমরিন্দর সিং, ধীরজ সিং, গুরপ্রীত সিং সান্ধু ডিফেন্ডার – প্রীতম কোটাল, চিংলেসেনা সিং, মন্দার রাও দেশাই, আকাশ মিশ্র, রাহুল বেকে, শুভাশিস বসু, সেরিটন ফার্নান্ডেজ মিডফিল্ডার – লালেনগামাইয়া, বিপিন সিং, অনিরুদ্ধ থাপা, আব্দুল সামাদ, ব্রেন্ডন ফার্নান্ডেজ, লিস্টন কোলাসো, ইয়াসির মহম্মদ, গ্লেন মার্টিন্স, সুরেশ সিং, জিকসন সিং, প্রণয় হালদার ফরোয়ার্ড – মনবীর সিং, রহিম আলি, সুনীল ছেত্রী, ফারুক চৌধুরি

অগস্টের ১৫ তারিখ থেকে যুবভারতী ক্রীড়াঙ্গনে শিবির করেছে ভারতীয় দল। এর মাঝে বাংলা ও মহমেডান স্পোর্টিংয়ের বিরুদ্ধে দুটি প্রস্তুতি ম্যাচও খেলেছেন ভারতীয় দলের সদস্যরা।

গতকালই মহমেডানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলেছে স্টিমাচের দল। খেলার শেষে স্টিমাচের মুখে সতর্কতার কথা। অনেকেই প্রশ্ন তুলছেন নেপালের বিরুদ্ধেও যদি সাবধানী হয়ে খেলতে হয় তাহলে বড় পর্বের জন্য আদৌ কি তৈরি হয়েছে দল।

নেপালের বিরুদ্ধে ম্যাচে স্টিমাচের ভরসা এটিকে মোহনবাগান ও বেঙ্গালুরু এফসির ফুটবলাররা। কারণ এএফসি কাপে খেলার দৌলতে অন্যদের থেকে অনেকটা বেশি তৈরি তারা।

শুক্রবার দলের সঙ্গে যোগ দিয়েছেন এটিকে মোহনবাগানের ফুটবলাররা। রবিবার দিল্লিতে দলের সঙ্গে যোগ দেবেন বেঙ্গালুরু এফসির ফুটবলাররা।

আরও পড়ুন: SC East Bengal: ট্রান্সফার ব্যান উঠতেই দলগঠনে তোড়জোড় লাল-হলুদের