WC Qualifier 2022: পিছিয়ে পড়েও ভেনেজুয়েলাকে হারাল নেইমারহীন ব্রাজিল

লাতিন আমেরিকা পর্বে সেলেকাওদের (Brazil) পরেই রয়েছে আর্জেন্টিনা (Argentina)। ৯ ম্যাচে মেসিদের সংগ্রহ ১৯ পয়ন্ট। প্যারাগুয়ের সঙ্গে গোলশূন্য ড্র করে কোপা চ্যাম্পিয়নরা।

WC Qualifier 2022: পিছিয়ে পড়েও ভেনেজুয়েলাকে হারাল নেইমারহীন ব্রাজিল
নেইমারের অভাব টের পেতে দিল না ব্রাজিল। সৌ:টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2021 | 5:06 PM

কারাকাস: নেইমারকে (Neymar Jr) ছাড়াই জিতল ব্রাজিল (Brazil)। পিছিয়ে পড়েও দুরন্ত জয় ছিনিয়ে নিল সেলেকাওরা। প্রাক বিশ্বকাপে টানা ৯টা ম্যাচ জয়ের নজির তিতের ছেলেদের। ভেনেজুয়েলাকে (Venezuela) ৩-১ গোলে হারাল ব্রাজিল।

কার্ড সমস্যার জন্য ছিলেন না নেইমার। কাসেমিরোকেও (Casemiro) কার্ড সমস্যার জন্য পাননি তিতে। খেলার ১১ মিনিটে এরিক রামিরেজের (Eric Ramirez) গোলে এগিয়ে যায় ভেনেজুয়েলা। প্রথমার্ধে ০-১ পিছিয়ে থেকেই লকার রুমে যান জেসুস-ফাবিনহোরা। দ্বিতীয়ার্ধে খেলা শেষ হওয়ার ২০ মিনিট আগে থেকেই শুরু হয় হলুদ-সবুজ ঝড়। ৭১ মিনিটে মারকুইনোসের গোলে সমতায় ফেরে ব্রাজিল (১-১)।

৮৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্রাজিলকে এগিয়ে দেন গ্যাব্রিয়েল বার্বোসা (২-১)। ম্যাচের ইনজুরি টাইমে ভেনেজুয়েলার কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন অ্যান্টনি (৩-১)। ৯ ম্যাচে ২৭ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের শীর্ষেই ব্রাজিল।

সেলেকাওদের পরেই রয়েছে আর্জেন্টিনা (Argentina)। ৯ ম্যাচে মেসিদের সংগ্রহ ১৯ পয়ন্ট। প্যারাগুয়ের সঙ্গে গোলশূন্য ড্র করে কোপা চ্যাম্পিয়নরা। তবে ড্র করলেও টানা ২৩ ম্যাচ অপরাজিত আর্জেন্টিনা। মেসিদের পরে রয়েছে ইকুয়েডর (১০ ম্যাচে ১৬ পয়েন্ট), উরুগুয়ে (১০ ম্যাচে ১৬ পয়েন্ট)। ১১ তারিখ ব্রাজিলের প্রতিপক্ষ কলম্বিয়া। ১৫ তারিখ উরুগুয়ের বিরুদ্ধে খেলবে তিতের দল।

আরও পড়ুন : ISL 2021: আইএসএলের পুরস্কার মূল্যে বড় বদল