করোনাবিধি ভেঙে বিতর্কে রোনাল্ডো

ইতালির পাহাড়ি এলাকা আওস্তাতে বান্ধবীকে নিয়ে গিয়েছিলেন সিআর সেভেন।

করোনাবিধি ভেঙে বিতর্কে রোনাল্ডো
সৌজন্যে-ক্রিশ্চিয়ানো রোনাল্ডো টুইটার
Sanghamitra Chakraborty

|

Jan 28, 2021 | 7:08 PM

লন্ডন: বান্ধবী জর্জিনার (Georgina Rodriguez) জন্মদিন সেলিব্রেট করতে গিয়ে তীব্র বিতর্কের মুখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ইতালির পাহাড়ি এলাকা আওস্তাতে বান্ধবীকে নিয়ে গিয়েছিলেন সিআর সেভেন। একটি স্কি রিসর্টে জন্মদিন সেলিব্রেট করেছেন দুজনে। টুইটার ও ইন্সটাতে সেইসব মুহূর্তের ছবি পোস্ট করেছেন। স্বাভাবিকভাবে যা ভাইরালও। এই পর্যন্ত ঠিকই ছিল। সেই রোনাল্ডোই কোভিডবিধি ভেঙে বান্ধবীর জন্মদিন পালন করছেন, এমনই অভিযোগ তুলেছে ইতালির পুলিশ। যা নিয়ে তদন্তও শুরু করেছে তারা।

আরও পড়ুন: ওয়ার্ল্ড ট্যুর ফাইনাল থেকে বিদায় সিন্ধু-শ্রীকান্তের

ঘটনা হল, করোনাকালীন ইতালির এই পাহাড়ি শহর আওস্তায় যাওয়া কার্যত বারণই ছিল। এই অঞ্চলকে অরেঞ্জ জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে, করোনা আধিক্যের জন্য। সেসব নিয়মের তোয়াক্কা না করেই বান্ধবীকে নিয়ে ওই শহরে তিনি ঢুকলেন কী করে, তা নিয়ে প্রশ্ন উঠছে। নিয়ম অনুযায়ী, অরেঞ্জ জোনে তাঁরাই ঢুকতে পারেন, যাঁদের সেখানে নিজস্ব বাড়ি রয়েছে। পুরো ব্যাপারটা স্থানীয় পুলিশ খতিয়ে দেখছে।

আরও পড়ুন: হার্দিকের বিমানসঙ্গী ছ’মাসের অগস্ত্য

জর্জিনার জন্মদিন পালনের জন্য ক্লাব থেকে ছুটি নিয়েছেন রোনাল্ডো। কিন্তু করোনা নিয়ে সারা ইতালি জুড়ে একসময় ত্রাস পড়ে গিয়েছিল। পরিস্থিতি এখনও পুরোপুরি নিয়ন্ত্রনে তা বলা যাবে না। নতুন সংক্রামকের খবর প্রায়ই শোনা যাচ্ছে। ইতালি সরকার এই নিয়ে যথেষ্ট উদ্বেগেও রয়েছে। দেশবাসী যাতে করোনাবিধি মেনে চলে, তা বারবার বলাও হচ্ছে। এই পরিস্থিতিতে রোনাল্ডো কি করে নিয়ম ভাঙলেন, সেটাই প্রশ্ন। রোনাল্ডো যতবড় তারকাই হোক না কেন, পুলিশ অবশ্য হালকা নিচ্ছে না।

আরও পড়ুন:  টোকিও গেমস হচ্ছেই, প্রতিশ্রুতি প্রেসিডেন্ট বাখের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla