East Bengal: মোহনবাগানকে টেক্কা দিতে ভালো বিদেশির খোঁজ চলছে ইস্টবেঙ্গলে!

চূড়ান্ত চুক্তিপত্র সম্পন্ন হওয়ার পরই ফুটবলারদের নাম প্রকাশ্যে আসবে। তার আগে তলায় তলায় দলগঠনের কাজ সেরে রাখছে বিনিয়োগকারী সংস্থা। ইনভেস্টরকে ফুটবলারদের একটি তালিকাও জমা দেয় ক্লাব।

East Bengal: মোহনবাগানকে টেক্কা দিতে ভালো বিদেশির খোঁজ চলছে ইস্টবেঙ্গলে!
কলকাতা ডার্বির ফাইল ছবি।
Image Credit source: TWITTER
TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Jul 18, 2022 | 9:36 PM

কলকাতা: সোমবার বিনিয়োগকারী সংস্থার কর্তাদের সঙ্গে বৈঠকে বসে ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal)। হাতে সময় কম, এরই মধ্যে যা করার করতে হবে। অন্যান্য সমস্ত দলই তাদের টিম গুছিয়ে ফেলেছে। ১৬ অগস্ট থেকে শুরু ডুরান্ড কাপ। ইস্টবেঙ্গল-মোহনবাগান ডার্বি দিয়েই শুরু এ বারের ডুরান্ড কাপ (Durand Cup)। এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) বেশ শক্তিশালী দল। গত ৩ বছর ধরে চিরশত্রুকে হারাতে পারেনি ইস্টবেঙ্গল। চূড়ান্ত চুক্তিপত্র সম্পন্ন হওয়ার পরই ফুটবলারদের নাম প্রকাশ্যে আসবে। তার আগে তলায় তলায় দলগঠনের কাজ সেরে রাখছে বিনিয়োগকারী সংস্থা। ইনভেস্টরকে ফুটবলারদের একটি তালিকাও জমা দেয় ক্লাব।

দলগঠন নিয়ে সোমবার বিনিয়োগকারী সংস্থার কর্তাদের সঙ্গে বৈঠকে বসেন ইস্টবেঙ্গল কর্তারা। দলগঠন প্রক্রিয়া ভালোভাবে করার জন্য ইনভেস্টরকে পরামর্শ দেয় ক্লাব। ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার বলেন, ‘ইনভেস্টরের সঙ্গে আমরা একটা বৈঠক করেছি। আমরা বলেছি, মোহনবাগান খুব শক্তিশালী দল। এই টিমের সঙ্গে পাল্লা দিয়ে লড়াই করার মতো একটা টিম করতে। দ্রত কোচ নিয়োগ করার কথা বলেছি। ভালো বিদেশি ফুটবলারদের উপর নজর দিতে বলেছি। যাতে তারা সেটি বিদেশিরা মাঠে ব্যবধান গড়ে দিতে পারে। ভালো মানের দেশিয় ফুটবলার এই মুহূর্তে খালি নেই। তাই ভালো বিদেশি এনে সেটাকে সামঞ্জস্য দেওয়ার পরামর্শ দিয়েছি।’

এদিকে সোমবারই আইএফএ-র তরফ থেকে ইস্টবেঙ্গলকে চিঠির উত্তর দেওয়া হয়। প্রিমিয়ার ক্লাবগুলোর সঙ্গে বৈঠক পিছোতে পারবে না আইএফএ। মঙ্গলবার বিকেলেই সেই বৈঠক হবে। ইস্টবেঙ্গলের প্রতিনিধি সেই বৈঠকে থাকবেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla