Subrata Bhattacharya: ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সুব্রত ভট্টাচার্য

পুজোর আগে থেকেই হঠাৎই শহরে ডেঙ্গির সংক্রমণ বেড়েছে। শহরের বেশ কিছু জায়গায় ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন অনেকেই। এই পরিস্থিতিতে সুব্রতর ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পড়া কিছুটা হলেও চিন্তা বাড়াচ্ছে।

Subrata Bhattacharya: ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সুব্রত ভট্টাচার্য
ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সুব্রত ভট্টাচার্যImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2022 | 8:32 PM

কলকাতা: তিন-চারদিন ধরেই ভুগছিলেন প্রবল জ্বরে। ডেঙ্গিতে (Dengue Fever) আক্রান্ত হয়েছেন সুব্রত ভট্টাচার্য (Subrata Bhattacharya)। প্রাক্তন ফুটবলার ও কোচ এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। প্লেটলেট অনেকটাই কমে গিয়েছে। দুর্বলতা নিয়েই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে আশঙ্কার কিছু নেই, আপাতত কিছুটা স্থিতিশীল। সুব্রতর ছেলে অভিনেতা সাহেব ভট্টাচার্য TV9Bangla-কে বললেন, ‘তিন চার দিন ধরে বাবা জ্বরে ভুগছিল। বেশ দুর্বলও হয়ে পড়েছিল। যে কারণে আজ হাসপাতালে ভর্তি করেছি। ডাক্তারি পরীক্ষায় ডেঙ্গি ধরা পড়ছে। চিকিৎসকরা জানিয়েছে দুশ্চিন্তার কিছু নেই।’

মোহনবাগানের ঘরের ছেলে সুব্রত যতই কোচিংয়ে না থাকুন, ফুটবলেই তাঁর বাস। ইদানিং খুব একটা মাঠে যান না হয়তো, তবে নিয়ম করে আইএসএলের খেলা দেখেন। মোহনবাগান-ইস্টবেঙ্গলের খেলা থাকলে টিভির সামনে ঠিক বসেন। আর দেখেন বেঙ্গালুরু এফসির খেলা। ওই টিমে তাঁর জামাই সুনীল ছেত্রী খেলেন বলেই। সেই সুব্রতর হঠাৎই ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার খবরে কিছুটা হলেও উদ্বিগ্ন হয়ে পড়েছিল ময়দান। তিন-চারদিন ধরেই শরীর ভালো যাচ্ছিল না তাঁর। প্রবল জ্বরে আক্রান্ত হয়েছিলেন, বমিও হয়েছিল তাঁর। যা দেখার পর সঙ্গে সঙ্গে পরিবারের তরফে সুব্রতকে হাসাপাতালে ভর্তি করা হয়।

পুজোর আগে থেকেই হঠাৎই শহরে ডেঙ্গির সংক্রমণ বেড়েছে। শহরের বেশ কিছু জায়গায় ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন অনেকেই। এই পরিস্থিতিতে সুব্রতর ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পড়া কিছুটা হলেও চিন্তা বাড়াচ্ছে। পরিবারের তরফে জানানো হল, প্রাক্তন জাতীয় ফুটবলার খানিকটা সুস্থ। আপাতত তাঁকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন। চিকিৎসক তন্ময় বন্দ্যোপাধ্যায়ের অধীনে তিনি আছেন। জানা গিয়েছে, তাঁকে স্যালাইন এবং জ্বরের ওষুধ দেওয়া হয়েছে।