পুত্রসন্তান হারিয়ে মাদার্স ডে-তে কী বার্তা দিলেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনা?

Cristiano Ronaldo-Georgina Rodriguez: সদ্য সন্তান হারিয়ে, কঠিন সময়ের মধ্যে থেকেও মাতৃদিবসে (Mother’s Day 2022) অনুপ্রেরণামূলক বার্তা দিয়েছেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনা।

পুত্রসন্তান হারিয়ে মাদার্স ডে-তে কী বার্তা দিলেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনা?
পুত্রসন্তান হারিয়ে মাদার্স ডে-তে কী বার্তা দিলেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনা?
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2022 | 6:41 PM

সন্তান হারানোর যন্ত্রনা প্রতিটা মা-বাবাকেই শোকে বিহ্বল করে দেয়। কিছুদিন আগেই সেই খারাপ মুহূর্তের সাক্ষী হয়েছেন পর্তুগিজ তারকা সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ও তাঁর মডেল বান্ধবী জর্জিনা রড্রিগেজ (Georgina Rodriguez)। কয়েকদিন আগেই যমজ সন্তানের জন্ম দিয়েছিলেন জর্জিনা। তবে তাঁদের ছেলে জন্মের পরই মারা যায়। কিন্তু মেয়ে পুরোপুরি সুস্থ। মেয়েকে কোলে নিয়ে সদ্য সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন ম্যান ইউ তারকা। ক্যাপশনে লেখেন, “ফরএভার লাভ”। রোনাল্ডোর হাসিমুখই প্রমাণ করে দেয়, মেয়েকে কোলে নিয়ে তিনি কতটা তৃপ্ত। তবে সদ্য সন্তান হারিয়ে, কঠিন সময়ের মধ্যে থেকেও মাতৃদিবসে (Mother’s Day 2022) অনুপ্রেরণামূলক বার্তা দিয়েছেন রোনাল্ডোর বান্ধবী।

ভারতে মাতৃদিবস পালিত হবে ৮ মে। কিন্তু স্পেনে মে মাসের প্রথম রবিবার পালিত হয় মাতৃদিবস। তাই সন্তান হারানোর যন্ত্রনাতেও মাতৃদিবসে অন্যদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বার্তা দিয়েছেন জর্জিনা। ইনস্টাগ্রামে জর্জিনা যে বার্তা দিয়েছেন তা হল: ‘যারা চেষ্টা করেছিল, কিন্তু পারেনি। যারা চেষ্টা করছে, কিন্তু সেই জায়গায় পৌঁছতে পারছে না। তবু যারা লড়াই চালিয়ে যাচ্ছে, জীবন এবং সম্পর্কের রূপকার যারা, তাদের সবাইকে বলে, হ্যাপি মাদার্স ডে!’

Georgina Rodriguez's heartfelt message on mothers day

মাদার্স ডে-তে রোনাল্ডোর বান্ধবী জর্জিনার বার্তা

কয়েকদিন আগেই রোনাল্ডো তাঁর চার সন্তানের পাশাপাশি সদ্যোজাত কন্যা ও জর্জিনার সঙ্গে একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “হোম সুইট হোম। জিও আর সদ্যোজাত ছোট্ট মেয়ে অবশেষে আমাদের কাছে আসতে পারল। কঠিন সময়ে যারা পাশে দাঁড়িয়েছিল, তাদের সবাইকে ধন্যবাদ। তোমাদের প্রত্যেকের এই ভূমিকা খুব গুরুত্বপূর্ণ ছিল। তোমরা যে আমার পরিবারকে অত্যন্ত ভালোবাসো, তা অনুভব করতে পেরেছি। নতুন যে প্রাণ আমাদের মধ্যে এসেছে, তাকে এবার স্বাগত জানাতে হবে।”

পুত্রসন্তান হারানোর পর রোনাল্ডোর ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং অন্যান্য ক্লাবগুলি ও তাঁর সমর্থক এবং শুভাকাঙ্খীরা তাঁর দুঃখে সমবেদনা জানিয়েছিল। নেটদুনিয়ায় রোনাল্ডো লিখেছিলেন, “অত্যন্ত শোকের সঙ্গে জানাচ্ছি, আমাদের সদ্যোজাত পুত্র মারা গিয়েছে। এই যন্ত্রণা এতটাই গভীর, যা শুধু বাবা-মায়েরাই বুঝতে পারে। আমাদের সদ্যোজাত কন্যাই এই মুহূর্তে আমাদের আশা বাঁচিয়ে রেখেছে। ওই আমাদের শক্তি জোগাচ্ছে। আশা করব, ও আমাদের অনেক অনেক আনন্দ দেবে।’ একই সঙ্গে রোনাল্ডো লেখেন, ‘সমস্ত ডাক্তার ও নার্সদের অনেক ধন্যবাদ। আমাদের অনেক যত্ন নিয়েছে ওরা। তবে এই মুহূর্তে শোকে আমরা বিহ্বল। এই কঠিন সময়ে একটু আলাদা থাকতে চাই। আমাদের সদ্যোজাত ছেলেকে আমরা সব সময় মনে রাখব এবং ভালোবাসব।”

আরও পড়ুন: IPL 2022 Purple Cap: নাইটদের ম্যাচের আগে জেনে নিন পার্পল ক্যাপের দৌড়ে প্রথম ৫-এ রয়েছেন কারা

আরও পড়ুন: IPL 2022 Orange Cap: অরেঞ্জ ক্যাপের দৌড়ে বাটলারকে পাল্লা দিয়ে এগোচ্ছেন রাহুল

আরও পড়ুন: IPL 2022 Points Table: কেকেআরের ম্যাচের আগে জেনে নিন লিগ টেবলে কোন দল রয়েছে কোথায়