Santosh Trophy: ফুটবলারদের তাতাতে কেরল যাচ্ছেন আইএফএ সচিব

আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় বলেন, 'বেঙ্গালুরু থেকে কেরল যাওয়ার জন্য আলাদা বাসের ব্যবস্থা করি। কারণ সেখান থেকে ট্রেনে বা অন্য কোনও ভাবে গেলে ফুটবলারদের আরও সমস্যা হতে পারত।' শুক্রবার বিকেলেই কেরল রওনা দিচ্ছেন আইএফএ সচিব। বাংলা দলকে উজ্জীবিত করতেই কেরল পৌঁছে যাচ্ছেন জয়দীপ।

Santosh Trophy: ফুটবলারদের তাতাতে কেরল যাচ্ছেন আইএফএ সচিব
জয়দীপ মুখোপাধ্যায় কেরল যাচ্ছেন। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 8:29 PM

তিরুবন্তপুরম: সন্তোষ ট্রফির ম্যাচ খেলতে কেরল পৌঁছে গেল বাংলা। বুধবার সকাল ৬টার ফ্লাইটে বেঙ্গালুরু রওনা দেয় বাংলা দল। ৫ ঘণ্টার যাত্রা শেষে বেঙ্গালুরু থেকে বাসে করে কেরলের টিম হোটেলে পৌঁছন মহিতোষ রায়রা। শনিবার পঞ্জাবের বিরুদ্ধে বাংলার ম্যাচ। বেঙ্গালুরু থেকে বাসে দীর্ঘ যাত্রা। তবে কেরল পৌঁছেও বৃহস্পতিবার বিকেলে অনুশীলন করেন রঞ্জন ভট্টাচার্যের ছেলেরা। কেরল থেকে ফোনে বাংলার কোচ বলেন, ‘আমার দল নিয়ে আত্মবিশ্বাসী। ফুটবলাররা মাঠে নামার জন্য মুখিয়ে আছে। আইএফএ আমাদের সব রকম ভাবে সহযোগিতা করেছে।’ বেঙ্গালুরু থেকে বাসে করে টিম হোটেলে পৌঁছতেই ১৫ থেকে ১৬ ঘণ্টা সময় লেগে যায়। এ প্রসঙ্গে বাংলার কোচ বলেন, ‘বেঙ্গালুরু পৌঁছে আমরা কিছুক্ষণ বিশ্রাম নিই। দীর্ঘ পথ হলেও, ফুটবলারদের কোনও অসুবিধে হয়নি। খাওয়া দাওয়াতেও কোনও সমস্যা হয়নি।’

আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় বলেন, ‘বেঙ্গালুরু থেকে কেরল যাওয়ার জন্য আলাদা বাসের ব্যবস্থা করি। কারণ সেখান থেকে ট্রেনে বা অন্য কোনও ভাবে গেলে ফুটবলারদের আরও সমস্যা হতে পারত।’ শুক্রবার বিকেলেই কেরল রওনা দিচ্ছেন আইএফএ সচিব। বাংলা দলকে উজ্জীবিত করতেই কেরল পৌঁছে যাচ্ছেন জয়দীপ।

বাংলার গ্রুপে রয়েছে কেরল, মেঘালয়, পঞ্জাব আর রাজস্থান। দুটো গ্রুপে ৫টা করে দল। দুটো গ্রুপের টেবিল টপার সন্তোষ ট্রফির ফাইনালে মুখোমুখি হবে।

আরও পড়ুন: Kolkata Maidan: বারপুজোয় দুই প্রধানে থাকছে এলাহি আয়োজন