SAFF Championship 2021: ১০ জনের বাংলাদেশকেও হারাতে পারল না ভারত

দ্বিতীয়ার্ধে লিস্টন কোলাসোকে বিশ্রী ফাউল করে লাল কার্ড দেখেন বাংলাদেশের বিশ্বনাথ ঘোষ। খেলার বয়স তখন ৫৪ মিনিট। তবে ১০ জনের বাংলাদেশের বিরুদ্ধে কোনও ফায়দাই তুলতে পারেননি সুনীল ছেত্রীরা। উল্টে একটা গোল হজম করে বসেন গুরপ্রীতরা। ৭৪ মিনিটে ইয়েসিন আরাফাতের গোলে সমতায় ফেরে বাংলাদেশ।

SAFF Championship 2021: ১০ জনের বাংলাদেশকেও হারাতে পারল না ভারত
ভারতীয় ফুটবল দল। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 7:09 PM

ভারত ১ : বাংলাদেশ ১ (সুনীল ছেত্রী ২৬) (আরাফাত ৭৪)

মলদ্বীপ: বাংলাদেশকে (Bangladesh Football Team) হারাতে রীতিমতো কালঘাম ছুটছে ইগর স্টিম্যাচের (Igor Stimac) ছেলেদের। বিগত কয়েক বছরে প্রতিবেশী দেশকে হারাতে বেগ পেতে হচ্ছে ভারত। ১০ জনের বাংলাদেশের বিরুদ্ধে এগিয়ে থেকেও ড্র করলেন সুনীল ছেত্রীরা (Sunil Chhetri)। সাফ চ্যাম্পিয়নশিপের অভিযানেই ধাক্কা খেল স্টিম্যাচের দল।

কোভিড বিধি মেনেই মলদ্বীপে বসেছে সাফ চ্যাম্পিয়নশিপের আসর। টুর্নামেন্ট অভিযানেই শ্রীলঙ্কাকে হারিয়ে যাত্রা শুরু করেছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে সুনীল ছেত্রীর গোলে শুরুতে এগিয়ে যায় ভারতীয় দল। খেলার ২৬ মিনিটে গোল করে ব্লু ব্রিগেডকে এগিয়ে দেন দলনায়ক। উদান্তা সিংয়ের বাড়ানো বল থেকে গোল করেন ভারতের অধিনায়ক।

দ্বিতীয়ার্ধে লিস্টন কোলাসোকে বিশ্রী ফাউল করে লাল কার্ড দেখেন বাংলাদেশের বিশ্বনাথ ঘোষ। খেলার বয়স তখন ৫৪ মিনিট। তবে ১০ জনের বাংলাদেশের বিরুদ্ধে কোনও ফায়দাই তুলতে পারেননি সুনীল ছেত্রীরা। উল্টে একটা গোল হজম করে বসেন গুরপ্রীতরা। ৭৪ মিনিটে ইয়েসিন আরাফাতের গোলে সমতায় ফেরে বাংলাদেশ। এরপর আর খেলায় ফিরতে পারেনি ভারত। সাম্প্রতিক অতীতে যতবারই বাংলাদেশের সঙ্গে দেখা হয়েছে, ততবারই আটকে গিয়েছে ভারত। প্রাক বিশ্বকাপের ম্যাচ হোক সাফ কাপ, বাংলাদেশের বাধা কিছুতেই টপকাতে পারছেন না সুনীল ছেত্রীরা। গত জুনে শেষ বার বাংলাদেশকে হারায় সুনীলরা। তবে তার আগে টানা ৩ বার প্রতিবেশী দেশের সঙ্গে ড্র করে ভারত। ৭ তারিখ শ্রীলঙ্কার বিরুদ্ধে পরবর্তী ম্যাচ সুনীলদের।

আরও পড়ুন: সচিন তেন্ডুলকরের ১০০ সেঞ্চুরির রেকর্ড কেন ভাঙতে পারবেন বিরাট কোহলি?