East Bengal: আক্রমণের সেরা অস্ত্র, আরও একবছর ইস্টবেঙ্গলেই ব্রাজিলিয়ান তারকা

East Bengal Transfer News: লাল-হলুদ জার্সিতে প্রথম মরসুমেই ১৮টি গোলে অবদান ছিল ক্লেটনের। ধারাবাহিকতা বজায় রেখেছিলেন গত মরসুমেও। ভিসা সমস্যায় যোগ দিতে দেরি হয়েছিল। সেই অর্থে প্রাক মরসুম অনুশীলনের সুযোগ পাননি। ফলে ডুরান্ড কাপে অল্প অল্প করে খেলিয়ে তাঁকে ম্যাচ প্র্যাক্টিস দেওয়া হয়েছিল। মরসুম যত এগিয়েছে, দক্ষতা প্রমাণ করেছেন ক্লেটন। গত মরসুমে ১৭টি গোলে অবদান ছিল।

East Bengal: আক্রমণের সেরা অস্ত্র, আরও একবছর ইস্টবেঙ্গলেই ব্রাজিলিয়ান তারকা
Image Credit source: EMAMI EAST BENGAL
Follow Us:
| Updated on: Jun 20, 2024 | 3:42 PM

ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য দারুণ স্বস্তির খবর। আরও এক বছর ইস্টবেঙ্গলেই থাকছেন তাঁদের প্রিয় স্ট্রাইকার। কিছুক্ষণ আগেই ইস্টবেঙ্গলের তরফে জানানো হয়েছে, ব্রাজিলিয়ান তারকা স্ট্রাইকার ক্লেটন সিলভার সঙ্গে এক বছরের চুক্তি বাড়ানো হয়েছে। ২০২২ সালে বেঙ্গালুরু এফসি থেকে কলকাতার ক্লাবে যোগ দিয়েছিলেন ক্লেটন। লাল-হলুদ শিবিরে হয়ে ওঠেন ক্যাপ্টেন, লিডার। সব টুর্নামেন্ট মিলিয়ে লাল-হলুদ জার্সিতে খেলেছেন ৫৫টি ম্যাচ। করেছেন ২৭টি গোল। রয়েছে ৮টি অ্যাসিস্টও। ৮ ম্যাচে জোড়া গোলও রয়েছে ক্যাপ্টেন ক্লেটনের। ইন্ডিয়ান সুপার লিগের ২০২২-২৩ মরসুমে যুগ্মভাবে সর্বাধিক গোলদাতাও হয়েছিলেন ক্লেটন।

লাল-হলুদ জার্সিতে প্রথম মরসুমেই ১৮টি গোলে অবদান ছিল ক্লেটনের। ধারাবাহিকতা বজায় রেখেছিলেন গত মরসুমেও। ভিসা সমস্যায় যোগ দিতে দেরি হয়েছিল। সেই অর্থে প্রাক মরসুম অনুশীলনের সুযোগ পাননি। ফলে ডুরান্ড কাপে অল্প অল্প করে খেলিয়ে তাঁকে ম্যাচ প্র্যাক্টিস দেওয়া হয়েছিল। মরসুম যত এগিয়েছে, দক্ষতা প্রমাণ করেছেন ক্লেটন। গত মরসুমে ১৭টি গোলে অবদান ছিল। এর মধ্যে ১৩টি গোল এবং ৪টি অ্যাসিস্ট।

আরও এক বছর ইস্টবেঙ্গলের সঙ্গে থাকার আনন্দে ক্লেটন বলছেন, ‘খুবই আনন্দ হচ্ছে। ইস্টবেঙ্গলের মতো ঐতিহ্যশালী ক্লাবের সঙ্গে আমার সফর জারি রাখতে পারছি। ক্লাবের ব্যাজ এবং বিপুল সংখ্যক সমর্থকদের জন্য সেরাটা দেওয়ার চেষ্টা চালিয়ে যাব। গত মরসুমে ইস্টবেঙ্গলের হয়ে সুপার কাপ জেতাটা আমার কেরিয়ারের অন্য়তম সেরা মুহূর্ত হয়ে থাকবে। সামনে এরকমই সাফল্য চাই। সমর্থকদের বলব, এ ভাবেই পাশে থাকুন।’