Neymar: মাঠের মতো প্রেমের মাঠেও দুরন্ত সফল নেইমার, তাঁর বান্ধবীদের তালিকা জানলে চমকে যাবেন

Neymar: মাঠের মতো প্রেমের মাঠেও দুরন্ত সফল নেইমার, তাঁর বান্ধবীদের তালিকা জানলে চমকে যাবেন
ব্রুনাতেই কি নেইমারের বৃত্ত 'সম্পূর্ণ'?

নারীসঙ্গে জড়িয়ে একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছেন নেইমার। তাঁর ডেটিংয়ের লিস্টে রয়েছেন একাধিক সুন্দরী। আপনি কি জানেন নেইমারের প্রথম গার্লফ্রেন্ড কে ছিলেন? আর তাঁর বর্তমান বান্ধবীই বা কে?

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 23, 2022 | 6:24 PM

দেশের হয়ে হোক বা ক্লাবের হয়ে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার (Neymar), মাঠে নামলেই আগুন তো ঝরিয়ে থাকেনই। তবে মাঠের বাইরেও তাঁকে নিয়ে কম চর্চা হয় না। বলা ভালো তাঁর কীর্তি সব সময় থাকে আলোচনার কেন্দ্রে। নারীসঙ্গে জড়িয়ে একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছেন নেইমার। তাঁর ডেটিংয়ের লিস্টে রয়েছেন একাধিক সুন্দরী। আপনি কি জানেন নেইমারের প্রথম গার্লফ্রেন্ড কে ছিলেন? আর তাঁর বর্তমান বান্ধবীই বা কে? উত্তর না জানা থাকলে চোখ বুলিয়ে নিন এই প্রতিবেদনে।

এক নজরে দেখে নিন নেইমারের এক্স-গার্লফ্রেন্ডের তালিকা —

Neymar and Carolina Dantas

ক্যারোলিনা দান্তাস- ক্যারোলিনা দান্তাস (Carolina Dantas) হলেন নেইমারের প্রথম বান্ধবী। তাঁরা দুজনেই ২০১০-১১ সালের সময় ডেটিং করেছিলেন। সন্তানের জন্মের পরই এই দম্পতির বিচ্ছেদ হয়ে যায়।

Neymar and Bruna Marquezine

ব্রুনা মারকুইজিন- ব্রুনা মারকুইজিন (Bruna Marquezine) ছিলেন নেইমারের বান্ধবীদের মধ্যে সব চেয়ে জনপ্রিয়। পেশায় ব্রুনা অভিনেত্রী। ২০১২ সাল থেকে নেইমারের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ব্রাজিলিয়ান ব্রুনা। ২০১৪ সালে তাঁদের প্রেমের সম্পর্কে একবার ফাটলও ধরেছিল। তবে সেই ফাটল ধরা প্রেমে ফের জোড়াও লেগে যায়। কিন্তু ফের চারবছর একসঙ্গে থাকার পর তাঁরা ঠিক করেন আলাদা হয়ে যাবেন। যেমন ভাবা, তেমন কাজ। ২০১৮ সালে তাঁরা আলাদা হয়ে যান।

Neymar and Anitta

আনিত্তা- আনিত্তা (Anitta) হলেন ব্রাজিলিয়ান তারকা গায়িকা। তিনি একজন পপ শিল্পী। রিও কার্নিভালে আনিত্তাকে চুম্বন করতে দেখা গিয়েছিল নেইমারকে। তাঁদের একসঙ্গে একাধিকবার নেইমারের পার্টিতেও দেখা গিয়েছিল।

থাইলা আয়লা- ব্রাজিলিয়ান তারকা মডেল ও অভিনেত্রী থাইলা আয়লার (Thaila Ayla) সঙ্গেও নাম জড়িয়েছিল নেইমারের। একাধিকবার তাঁদের বিভিন্ন রেস্তোরাতে একসঙ্গে দেখা গিয়েছিল।

Neymar and Elisabeth Martinez

এলিজাবেথ মার্টিনেজ- এলিজাবেথ মার্টিনেজ (Elisabeth Martinez) একজন স্প্যানিশ আইনজীবী। এলিজাবেথের পছন্দের ক্লাব বার্সেলোনা। তবে তিনি নেইমারকেও সমর্থন করতেন। বার্সাতেই তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে বেশ কিছু পার্টিতে। দু’জনই তাঁদের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি একসময় শেয়ারও করেছিলেন।

নেইমারের বর্তমান বান্ধবী —

ব্রুনা বিয়ানকার্ডি- নেইমার বর্তমানে ব্রুনা বিয়ানকার্ডির (Bruna Biancardi) সঙ্গে সম্পর্কে রয়েছেন। ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ব্রুনা বিয়ানকার্ডির সম্পর্কে আর লুকোছাপা নেই। সদ্য মিয়ামিতে ব্রুনার সঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে নেইমারকে। দু’জনই সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই একে অপরের সঙ্গ উপভোগ করার ছবি শেয়ার করে থাকেন। বোঝাই যাচ্ছে তাঁরা বেশ উপভোগ করছেন একে অপরের সান্নিধ্য।

Neymar and Bruna Biancardi

সদ্য মিয়ামিতে ব্রুনার সঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে নেইমারকে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA