Manchester United: ব়্যাঙ্গনিক অন্তর্বর্তীকালীন কোচ হওয়ার দিন কী বললেন রোনাল্ডো?

এই মরসুম শেষ না হওয়া পর্যন্ত রোনাল্ডোদের দায়িত্ব সামলাবেন ব়্যাঙ্গনিক। পাশাপাশি ম্যান ইউ জানিয়ে দিয়েছে, এই মরসুমে রোনাল্ডোদের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব সামলানোর পর তাঁকে আগামী দু'বছরের জন্য পরামর্শদাতার ভূমিকার রাখতে চায়।

Manchester United: ব়্যাঙ্গনিক অন্তর্বর্তীকালীন কোচ হওয়ার দিন কী বললেন রোনাল্ডো?
Manchester United: ব়্যাঙ্গনিক অন্তর্বর্তীকালীন কোচ হওয়ার দিন কী বললেন রোনাল্ডো?

লন্ডন: চেলসির বিরুদ্ধে ইপিএলে (EPL) ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) ড্রয়ের দিন অন্তর্বর্তীকালীন ম্যানেজার হিসেবে সরকারিভাবে ঘোষণা করা হল রাল্ফ ব়্যাঙ্গনিকের (Ralf Rangnick) নাম। এই মরসুম শেষ না হওয়া পর্যন্ত রোনাল্ডোদের দায়িত্ব সামলাবেন ব়্যাঙ্গনিক। ওলে সোল্কজায়েরকে ছাটাই করার পর থেকেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচের পদে কে বসবেন সে নিয়ে রীতিমতো আলোচনা চলছিল। জিনেদিন জিদান, মৌরিসিও পচেত্তিনোর মতো একের পর এক তাবড় তাবড় নাম উঠে এলেও এই মুহূর্তে রেড ডেভিলসরা স্থায়ী কোচ নিয়োগ করতে পারেনি। ওলে যাবার পর অন্তর্বর্তীকালীন ম্যানেজার মাইকেল ক্যারিকের অধীনে দুটো ম্যাচ খেলেছে। তার মধ্যে একটাতে জয় ও একটাতে ড্র।

চেলসির বিরুদ্ধে ড্র করার পর শেষ অবধি স্বপ্ন তাড়া করার বার্তা দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। তিনি টুইটারে লেখেন, “সামনে এখনও দীর্ঘপথ রয়েছে এবং আপনি যখন ম্যান ইউনাইটেডের হয়ে খেলবেন তখন কোনও কিছুই অসম্ভব নয়। আমরা শেষ পর্যন্ত আমাদের লক্ষ্য তাড়া করতে থাকব।”

ব্লুজদের বিরুদ্ধে ড্র করার দিনই রাল্ফ ব়্যাঙ্গনিককে অন্তর্বর্তীকালীন কোচ করল ম্যান ইউ। তিনি কিন্তু আগে থেকেই রেড ডেভিলসদের গুরুত্বপূর্ন দায়িত্বে যুক্ত ছিলেন। তার মধ্যে এই নতুন দায়িত্ব তাঁর কাছে একটা বাড়তি চাপ হয়ে উঠতে পারে। চাপ হয়ে উঠতে পারে একটা কারণেই যে, এই মুহূর্তে রোনাল্ডোদের পারফরম্যান্স নিয়ে বারবার কথা উঠছে। এবং যার যথেষ্ট কারণও রয়েছে। তবে ব়্যাঙ্গনিক ম্যান ইউয়ের অন্তর্বর্তীকালীন কোচ হয়ে বলেছেন, “ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পেরে আমি উচ্ছ্বসিত এবং ক্লাবের জন্য এটা একটি সফল মরসুমে পরিণত করার জন্য মনোনিবেশ করছি। আমাদের দল প্রতিভায় পরিপূর্ণ এবং তারুণ্য ও অভিজ্ঞতার দারুণ ভারসাম্যও রয়েছে।”

ম্যান ইউ জানিয়ে দিয়েছে, এই মরসুমে রোনাল্ডোদের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব সামলানোর পর তাঁকে আগামী দু’বছরের জন্য পরামর্শদাতার ভূমিকার রাখতে চায়। এই ব্যাপারে রাল্ফ ব়্যাঙ্গনিক বলেন, “আগামী ছয় মাসের জন্য আমার সমস্ত প্রচেষ্টা এই খেলোয়াড়দের ব্যক্তিগতভাবে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, একটি দল হিসাবে তাঁদের সম্ভাব্যতা পূরণে সহায়তা করবে। এর বাইরে, আমি পরামর্শ দিয়ে ক্লাবের দীর্ঘমেয়াদী লক্ষ্যগুলোকে সমর্থন করার জন্যও তৈরি।”

আরও পড়ুন: ISL 2021-22: কাঁটা দিয়ে কাঁটা তোলার ছক হাবাসের

আরও পড়ুন: Diego Maradona Statue: নাপোলিতে উন্মোচিত হল দিয়েগো মারাদোনার মূর্তি

Click on your DTH Provider to Add TV9 Bangla