কেরলের শাহজাদ খেলবেন নেইমারের সঙ্গে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Sep 11, 2021 | 8:03 AM

২০২০ সালে নেইমার জুনিয়রের গ্লোবাল ৫ দলে খেলার জন্য অংশ নিয়েছিল শাহজাদ। কিন্তু সে বার ১৭ বছরের শাহজাদ নির্বাচিত হয়নি। তবে এ বার শাহজাদের শিকে ছিঁড়েছে। কাতারে ৫ জনের একটি দলের ম্যাচে নেইমারের সঙ্গে খেলার সুযোগ পেয়ে গেল শাহজাদ।

কেরলের শাহজাদ খেলবেন নেইমারের সঙ্গে
কেরলের শাহজাদ খেলবেন নেইমারের সঙ্গে (সৌজন্যে-শাহজাদ রফি ইন্সটাগ্রাম)

ব্রাজিলিয়ান তারকা নেইমারের সঙ্গে ফুটবল খেলার সুযোগ পেয়েছেন কেরলের কান্নুর জেলার ছেলে শাহজাদ রফি (Shahzad Rafi) ও বেঙ্গালুরুর অভিনাশ শানমুগম (Abhinash Shanmugham)। দুই ভারতীয় ফুটবলার জায়গা করে নিয়েছেন নেইমার জুনিয়রের গ্লোবাল ফাইভ টিমে। যেখানে নেটমাধ্যমে বিশ্বের যে কোনও প্রান্ত থেকে তরুণ প্রতিভা উঠে আসে।

ঠিক কীভাবে এই নেইমার জুনিয়রের গ্লোবাল ফাইভ টিমে ফুটবলারদের বাছাই করা হয়? তরুণ ফুটবলাররা তাদের সেরা ফুটবল খেলার ভিডিও জমা দিতে পারে এই প্রতিযোগিতার জন্য। সারা বিশ্ব জুড়ে এক মিলিয়নেরও বেশি ভিডিও জমা পড়েছিল নেইমারের সঙ্গে খেলার জন্য। গোটা বিশ্বজুড়ে শেষ পর্যন্ত ৩৩ হাজার ভিডিও বাছাই করা হয়েছিল। তার মধ্যে থেকে জুরিদের নজর কেড়েছে ভারতের দুই তরুণ ফুটবলারের ভিডিও।

View this post on Instagram

A post shared by Shahzad Rafi (@iamshahzad10)

২০২০ সালে নেইমার জুনিয়রের গ্লোবাল ৫ দলে খেলার জন্য অংশ নিয়েছিল শাহজাদ। কিন্তু সে বার ১৭ বছরের শাহজাদ নির্বাচিত হয়নি। তবে এ বার শাহজাদের শিকে ছিঁড়েছে। কাতারে ৫ জনের একটি দলের ম্যাচে নেইমারের সঙ্গে খেলার সুযোগ পেয়ে গেল শাহজাদ। বর্তমানে সে কুয়েতে থাকে। নেইমারের সঙ্গে খেলার সুযোগ পাওয়ার পর শাহজাদ বলেন, “আমি রোমাঞ্চিত এবং অধীর আগ্রহে নেইমারের সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করছি। তিনি একজন আইকন। যদিও আমি একজন রোনাল্ডোর ভক্ত, তবে এটার সঙ্গে এর কোনও যোগ নেই।”

বেঙ্গালুরুর ‘সি’ বিভাগে লেজেন্ডারি ক্লাবের হয়ে অভিনাশ খেললেও, শাহজাদ কখনও স্কুল ফুটবল দলের হয়েও খেলেননি। কিন্তু টিভিতে ফুটবল দেখতে পছন্দ করেন, বিশেষ করে তার নায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর খেলা। তবে নেইমারের সঙ্গে খেলার সুযোগ পেয়ে ভীষণ উচ্ছ্বসিত কেরালার ছেলে।

আরও পড়ুন: FIFA 2022 WC Qualifier: কাল সকালে পেরুর বিরুদ্ধে নামছেন নেইমাররা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla