Sunil Chhetri: ক্রিকেটের ময়দানে সুনীল ছেত্রী

র্থ ইস্ট আর প্লেট গ্রুপের ক্রিকেট দলের সঙ্গে ফিল্ডিং প্রতিযোগিতা চলাকালীন বল ধরে সঙ্গে সঙ্গে থ্রো করতে দেখা যায় ভারত অধিনায়ককে। এরপর ক্রিকেটারদের সঙ্গে বেশ কিছুক্ষণ আলোচনাও করেন সুনীল। তাঁর সঙ্গী ছিলেন এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ। বিভিন্ন মুহূর্তের কথাই সেই ক্রিকেটারদের সঙ্গে শেয়ার করে নেন সুনীল ছেত্রী।

Sunil Chhetri: ক্রিকেটের ময়দানে সুনীল ছেত্রী
এনসিএ-তে সুনীল ছেত্রী। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2022 | 7:30 PM

বেঙ্গালুরু: সুনীল ছেত্রী (Sunil Chhetri) যদি ক্রিকেটার হতেন? নিশ্চয়ই খারাপ খেলতেন না। ভারতের ফুটবল আইকন ক্রিকেটেও সমান পারদর্শী। এতদিন বিষয়টা অজানাই ছিল। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) টুইট করা একটা ভিডিওই সেই অজানা বিষয়টা প্রকাশ্যে আনল। বেঙ্গালুরু এনসিএ-তে কিছুক্ষণ সময় কাটাতে গিয়েছিল ভারতীয় ফুটবল দলের (Indian Football Team) অধিনায়ক। এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণের সঙ্গেও এক ফ্রেমে দেখা যায় সুনীল ছেত্রীকে। নর্থ ইস্ট ও প্লেট গ্রুপের ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করতে দেখা যায় ভারত অধিনায়ককে। এমনিতেও ভারতীয় ক্রিকেটে সুনীল ছেত্রী খুবই চর্চিত। বিরাট কোহলির সঙ্গে তাঁর বন্ধুত্বের কথা কারও অজানা নয়। বিরাট কোহলি নিজেও ফুটবল খেলতে খুব ভালোবাসেন। ভারতের ম্যাচ থাকলে সুনীলের জন্য শুভেচ্ছাও পাঠান তিনি। কিন্তু এই সুনীলই যদি ক্রিকেট খেলতেন, মন্দ হত না।

বোর্ডের প্রকাশ করা ভিডিওয় দেখা গেল, দুরন্ত ফিল্ডিং করতে সুনীল ছেত্রীকে। নর্থ ইস্ট আর প্লেট গ্রুপের ক্রিকেট দলের সঙ্গে ফিল্ডিং প্রতিযোগিতা চলাকালীন বল ধরে সঙ্গে সঙ্গে থ্রো করতে দেখা যায় ভারত অধিনায়ককে। এরপর ক্রিকেটারদের সঙ্গে বেশ কিছুক্ষণ আলোচনাও করেন সুনীল। তাঁর সঙ্গী ছিলেন এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ। বিভিন্ন মুহূর্তের কথাই সেই ক্রিকেটারদের সঙ্গে শেয়ার করে নেন সুনীল ছেত্রী।

১৭ বছরের ফুটবল কেরিয়ারে দেশের হয়ে ১২৫ ম্যাচ খেলেছেন সুনীল ছেত্রী। ২০১১ সালে বাইচুং ভুটিয়ার অবসরের পর ভারতীয় ফুটবলের পোস্টার বয় হয়ে ওঠেন সুনীল। আন্তর্জাতিক ফুটবলে বর্তমান ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ গোলদাতার তালিকায় রোনাল্ডো, মেসির পরই আছেন সুনীল ছেত্রী। এএফসি এশিয়ান কাপের কোয়ালিফাইং রাউন্ডের ম্যাচ খেলতে আজই শহরে এসেছে ভারতীয় দল। সঙ্গে এসেছেন সুনীল ছেত্রীও। বুধবার এটিকে মোহনবাগানের বিরুদ্ধে একটা প্রস্তুতি ম্যাচ খেলবে ইগর স্টিম্যাচের দল। জুনেই এএফসি এশিয়ান কাপের কোয়ালিফাইং রাউন্ডের ম্যাচ যুবভারতীতে খেলবে ভারত।

আরও পড়ুন: Asia Cup: অবসর ভেঙে এশিয়া কাপ হকিতে ফিরছেন রুপিন্দর-বীরেন্দ্র