Euro 2020: সস্ত্রীক এরিকসেনকে ইউরোর ফাইনাল দেখার আমন্ত্রণ উয়েফার

রবিবার ওয়েম্বলিতে ইউরো কাপের ফাইনাল দেখতে ক্রিশ্চিয়ান এরিকসেন ও তাঁর স্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছেন উয়েফা (UEFA)।

Euro 2020: সস্ত্রীক এরিকসেনকে ইউরোর ফাইনাল দেখার আমন্ত্রণ উয়েফার
Euro 2020: সস্ত্রীক এরিকসেনকে ইউরোর ফাইনাল দেখার আমন্ত্রণ উয়েফার

কোপেনহেগেন: ইউরো কাপে (Euro Cup) ডেনমার্কের (Denmark) অভিযান শুরুর দিনই তাদের দলের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন (Christian Eriksen) অসুস্থ হয়ে পড়েন। দলের গুরুত্বপূর্ণ ফুটবলারকে ছাড়ই ইউরোর সেমিফাইনালে পৌঁছে গিয়েছে ডেনমার্ক। রবিবার ওয়েম্বলিতে ইউরো কাপের ফাইনাল। সেই ম্যাচ দেখতে ক্রিশ্চিয়ান এরিকসেন ও তাঁর স্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছেন উয়েফা (UEFA)।

উয়েফা প্রেসিডেন্ট অ্যালেক্সজান্ডার সেফেরিন এই আমন্ত্রণ পত্র পাঠিয়েছেন এরিকসেন দম্পতির কাছে। উয়েফার এক মুখপাত্র বলেন, “এরিকসেন ও তাঁর স্ত্রীকে উয়েফার প্রেসিডেন্ট ইউরোর ফাইনালের জন্য আমন্ত্রণ জানিয়েছেন। তবে তারা আসবেন নাকি এরিকসেন বিশ্রাম নেওয়া পছন্দ করবেন সে ব্যাপারে আমরা জানি না।” তবে শুধু এরিকসেন দম্পতিকেই আমন্ত্রণ জানানো হয়নি। ড্যানিশ উইঙ্গারকে মৃত্যুর মুখ থেকে বাঁচিয়ে আনতে যে ৬জন চিকিৎসক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, তাদেরও ফাইনাল দেখার আমন্ত্রণ জানিয়েছে উয়েফা।

উয়েফার এই আমন্ত্রণ পেয়ে এরিকসেনের চিকিৎসক পেদের এসগার্ড ভীষণ উচ্ছ্বসিত। তিনি বলেন, “আমার দারুণ আনন্দ হচ্ছে। ক্রিসমাসের আগে বাচ্চাদের ঠিক যেমন লাগে, আমারও তেমন অনুভূতি হচ্ছে। আমি গর্বিত আমাদের চিকিৎসদের সকলের প্রচেষ্টায় এরিকসেন এখন ভালো আছে।” আজ সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামবে এরিকসেনের ডেনমার্ক। তার আগে ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেন বলছেন, “আমি ক্রিশের ভালো বন্ধু। ওকে এখানে দেখতে পাবো না ভেবে দুঃখ হচ্ছে। বছরের পর বছর ধরে ও ডেনমার্কের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। ওর সঙ্গে যেটা ঘটেছে সেটা ভীষণই ভয়াবহ। তবে একটাই ভালো বিষয় ও সুস্থ হয়ে উঠছে। ওই ঘটনার পর আমি টেক্সট করে ওর খবর নিয়েছি। তবে ওর সঙ্গে দেখা করার অপেক্ষায় রয়েছি।”

আরও পড়ুন: EURO 2020 : ইউরোর সেমিফাইনালে মারাদোনা!

Click on your DTH Provider to Add TV9 Bangla