অজি শিবিরে স্বস্তি, দলে ফিরছেন স্টার্ক

সোমবারই দলের সঙ্গে যোগ দিচ্ছেন মিচেল স্টার্ক (Mitchell Starc)। পিঙ্ক বল টেস্টের আগে স্টার্ককে ফেরত পয়ে উচ্ছ্বসিত অজি শিবির।

অজি শিবিরে স্বস্তি, দলে ফিরছেন স্টার্ক
অজি শিবিরে সুখবর। দলে ফিরলেন মিচেল স্টার্ক।(সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Updated on: Dec 13, 2020 | 2:56 PM

TV9 বাংলা ডিজিটাল : ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia) প্রথম টেস্টের আগে অজি শিবিরে সুখবর। সোমবারই দলের সঙ্গে যোগ দিচ্ছেন মিচেল স্টার্ক (Mitchell Starc)। পারিবারের এক সদস্যের অসুস্থতার জন্য, টি-২০ সিরিজের মাঝপথেই সরে দাঁড়ান স্টার্ক। তারপর থেকে পরিবারের সঙ্গেই ছিলেন স্টার্ক। র‌বিবার ক্রিকেট অস্ট্রেলিয়ার (Cricket Australia) পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, স্টার্ক চার্টার ফ্লাইটে ভারতীয় দলের ও কয়েকজন অজি সতীর্থের সঙ্গে অ্যাডিলেডে পৌঁছবেন।

অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, “এই কঠিন সময়ে আমরা মিচের পাশে আছি। আমরা খুশি যে, মিচ পরিবারের সঙ্গে সময় কাটাতে পেরেছেন।” ল্যাঙ্গার আরও বলেন, “আমরা সোমবার তাঁকে দলে পুনরায় স্বাগত জানাতে তৈরি।” অজি কোচ ভালও করেই জানেন টেস্ট সিরিজে স্টার্কের উপস্থিত তাঁর দলের জন্য কতটা প্রয়োজনীয় ছিল।

স্টার্ক ফিরে আসায় দলের বোলিং শক্তি আরও গভীরতা পেল। এমনটাই বলছেন অজি দলের আরেক পেসার জস হ্যাজেলউড। রবিবার এক ভার্চুয়াল প্রেস কনফারেন্সে এমনটাই বলেন জস। পিঙ্ক বল টেস্টের আগে স্টার্ককে ফেরত পয়ে উচ্ছ্বসিত অজি শিবির। কারণ পিঙ্ক বলে অস্ট্রেলিয়ার সফলতম বোলার স্টার্ক।