Lionel Messi: মেসি ম্যাজিক অব্যাহত, তিন দিনে দ্বিতীয় হ্যাটট্রিক LM10 এর

কয়েকদিন আগে আর্জেন্টিনার জার্সিতে বলিভিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন এলএম টেন। এ বার ইন্টার মায়ামির (Inter Miami) হয়ে মেজর লিগ সকারে হ্যাটট্রিক আর্জেন্টাইন সুপারস্টারের।

Lionel Messi: মেসি ম্যাজিক অব্যাহত, তিন দিনে দ্বিতীয় হ্যাটট্রিক LM10 এর
Lionel Messi: মেসি ম্যাজিক অব্যাহত, তিন দিনে দ্বিতীয় হ্যাটট্রিক LM10 এরImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Oct 20, 2024 | 11:45 AM

কলকাতা: দিন তিনেকের ব্যবধানে লিওনেল মেসি (Lionel Messi) দ্বিতীয় হ্যাটট্রিক করলেন। কয়েকদিন আগে আর্জেন্টিনার জার্সিতে বলিভিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন এলএম টেন। এ বার ইন্টার মায়ামির (Inter Miami) হয়ে মেজর লিগ সকারে হ্যাটট্রিক আর্জেন্টাইন সুপারস্টারের। নিউ ইংল্যান্ডের বিরুদ্ধে মায়ামির ম্যাচের শুরু থেকে খেলেননি মেসি। তাঁকে দ্বিতীয়ার্ধে, ৫৭ মিনিটে মাঠে নামান মায়ামির কোচ। মেসি মাঠে নামতেই মায়ামির আক্রমণের ঝাঁঝ বাড়ে। ১১ মিনিটের মধ্যে হ্যাটট্রিক করেন তিনি।

নিউ ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের শুরুতেই ২-০ পিছিয়ে পড়ে মায়ামি। এরপর ৪০ ও ৪৩ মিনিটে লুইস সুয়ারেজ পরপর গোল করে সমতা ফেরান। ম্যাচের প্রথমার্ধ শেষ হয় ২-২ স্কোরলাইনে। এরপর ৫৭ মিনিটে সাবস্টিটিউট হিসেবে মেসি নামেন। ৫৮ মিনিটে বেঞ্জামিন ক্রিমাশ্চি গোল করে এগিয়ে দেন মায়ামিতে। তারপর ৭২ মিনিটে নিউ ইংল্যান্ডের একটি গোল বাতিল হয়। তারপর শুরু হয় মাঠে মেসি ম্যাজিক। ২০২৩ সাল থেকে ইন্টার মায়ামিতে খেলছেন মেসি। ক্লাবের হয়ে এটিই তাঁর প্রথম হ্যাটট্রিক।

এই খবরটিও পড়ুন

৭৮ মিনিট থেকে ৮৯ মিনিটের মধ্যে তিনটি গোল করেন মেসি। তার মধ্যে ২টিতে অ্যাসিস্ট করেন লুইস সুয়ারেজ। আর একটিতে জর্ডি আলবা। শেষ অবধি নিউ ইংল্যান্ড আর গোল ব্যবধান কমাতে পারেনি। ৬-২ ব্যবধানে এই ম্যাচ জিতে নিয়েছে ইন্টার মায়ামি। এই টুর্নামেন্টে ১৯ ম্যাচে ২০ গোল মেসির। নিউ ইংল্যান্ডকে এই ম্যাচে হারিয়ে তাদের রেকর্ড ভেঙেছে মায়ামি। এর আগে ২০২১ সালে মেজর লিগ সকারে নিউ ইংল্যান্ড সর্বাধিক ৭৩ পয়েন্ট পেয়েছিল। এখন মায়ামির পয়েন্ট ৭৪।