Neeraj-Manu: বাঁ হাতের চোটে উদ্বিগ্ন, সোশ্যাল মিডিয়ায় নীরজকে কী লিখলেন মনু?

প্যারিস অলিম্পিকে চোট নিয়েই পারফর্ম করেছিলেন নীরজ। খুব কাছে গিয়েও অলিম্পিকে দ্বিতীয় সোনা, ডায়মন্ড লিগে দ্বিতীয় হিরে হাতছাড়া হয়েছে নীরজের। তার জন্য বেশ কষ্ট যে তিনি পাচ্ছেন, তা বলার অপেক্ষা রাখে না।

Neeraj-Manu: বাঁ হাতের চোটে উদ্বিগ্ন, সোশ্যাল মিডিয়ায় নীরজকে কী লিখলেন মনু?
বাঁ হাতের চোটে উদ্বিগ্ন, সোশ্যাল মিডিয়ায় নীরজকে কী লিখলেন মনু?Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 3:29 PM

কলকাতা: ভারতের সোনার ছেলে নীরজ চোপড়া (Neeraj Chopra) ফের লাইমলাইটে। ডায়মন্ড লিগ ফাইনালে মাত্র ১ সেন্টিমিটারের জন্য হিরে হাতছাড়া হয়েছে পানিপতের ছেলের। ভাঙা হাত নিয়ে ফাইনালে নেমেছিলেন। শুধু তাই নয়, সঙ্গে ছিল পুরনো চোটও। প্যারিস অলিম্পিকে চোট নিয়েই পারফর্ম করেছিলেন নীরজ। খুব কাছে গিয়েও অলিম্পিকে দ্বিতীয় সোনা, ডায়মন্ড লিগে দ্বিতীয় হিরে হাতছাড়া হয়েছে নীরজের। তার জন্য বেশ কষ্ট যে তিনি পাচ্ছেন, তা বলার অপেক্ষা রাখে না। ব্রাসেলস ডায়মন্ড লিগে দ্বিতীয় হওয়া পর এক্সে নিজের এক্স-রে-র ছবি শেয়ার করেছেন নীরজ। যা দেখে উদ্বিগ্ন প্যারিস অলিম্পিকে জোড়া পদকজয়ী মনু ভাকের (Manu Bhaker)। সোশ্যাল মিডিয়ায় এরপর কী লিখলেন মনু?

প্যারিস অলিম্পিকের পর নীরজ ও মনুর ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল, তাঁরা হাসি মুখে একে অপরের সঙ্গে কথা বলছেন। তারপর থেকে অনেকেই মনে করছিলেন, তাঁরা হয়তো একে অপরের সঙ্গে ডেট করছেন। ভারতের দুই তারকা অবশ্য তা নিয়ে মুখ খোলেননি। মনু জানিয়েছিলেন, তাঁদের ইভেন্ট চললে কথা হয়। আলাদা করে অন্য সময় কথাও হয় না। এ বার নীরজের চোটের পর মনু উদ্বেগ প্রকাশ করলেন এক্সে।

এই খবরটিও পড়ুন

নিজের ৪টি ছবি শেয়ার করে এক্সে নীরজ লিখেছেন, ‘২০২৪ মরসুমটা শেষ হল। আমি এ বছর কী কী শিখলাম, সেটা ফিরে দেখার সময় এসেছে। এ বছর আমি অনেক ধাক্কা খেয়েছি। মানসিক ভাবে কোন কোন জায়গা. উন্নতি প্রয়োজন, সবকিছু নিয়েই ভাবতে হবে।’ একইসঙ্গে ডায়মন্ড লিগ ফাইনালের প্রসঙ্গ টেনে তিনি লেখেন, ‘সোমবার অনুশীলনের সময় আমি হাতে চোট পেয়েছিলাম। এক্স-রে রিপোর্ট করে জানা যায়, আমার হাতে চিড় ধরেছে। যার ফলে আমার কাছে খুবই কঠিন চ্যালেঞ্জ ছিল। আমার পুরো টিম দারুণ সহযোগিতা করেছে, ব্রাসেলসে অনুশীলনও সেরেছি।’

প্যারিস অলিম্পিকে জোড়া ব্রোঞ্জ পাওয়া ভারতীয় শুটার মনু ভাকের এক্সে নীরজের বার্তায় প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি লেখেন, ‘২০২৪ মরসুমটা অসাধারণ কাটানোর জন্য নীরজ চোপড়াকে শুভেচ্ছা জানাই। তোমার দ্রুত আরোগ্য কামনা করি এবং আশা করি আগামী বছরগুলোতে আরও সাফল্য পাবে তুমি।’