করোনায় আক্রান্ত ওয়াংখেড়ের ৮ মাঠকর্মী

মহারাষ্ট্রে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে দর্শকশূন্য স্টেডিয়ামেই আইপিএল (IPL) করার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।

করোনায় আক্রান্ত ওয়াংখেড়ের ৮ মাঠকর্মী
করোনায় আক্রান্ত ওয়াংখেড়ের ৮ মাঠকর্মী
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 12:16 PM

মুম্বই: আইপিএল (IPL) শুরু হতে আর এক সপ্তাহ বাকি। তার আগেই বড়সড় ধাক্কা। করোনায় (COVID-19) আক্রান্ত মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের (Mumbai Wankhede Stadium) ৮ মাঠকর্মী। ৯ এপ্রিল থেকে শুরু দেশের জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ। ১০ তারিখ ওয়াংখেড়েতে প্রথম ম্যাচ। মুখোমুখি চেন্নাই সুপার কিংস-দিল্লি ক্যাপিটালস। সাত দিন আগে ওয়াংখেড়ে স্টেডিয়ামের ৮ মাঠকর্মী কোভিড পজিটিভ হওয়ায় স্বভাবতই চিন্তা বাড়ল আয়োজকদের।

মহারাষ্ট্রে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে দর্শকশূন্য স্টেডিয়ামেই আইপিএল করার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। জৈব সুরক্ষা বলয়ে থেকেই খেলতে হবে ক্রিকেটারদের। তবে সুরক্ষার মাঝেই যেন আশঙ্কার বার্তা দিল ওয়াংখেড়ে স্টেডিয়ামের ৮ মাঠকর্মীর কোভিড পজিটিভ হওয়ার খবর। এর জেরে আবারও নড়েচড়ে বসছে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)।

আরও পড়ুন: গিনেস বুকে ধোনির ওয়ার্ল্ড কাপের ব্যাট

ওয়াংখেড়ে স্টেডিয়ামের যে ৮ মাঠকর্মী আক্রান্ত হয়েছেন তাঁদের বেশিরভাগই লোকাল ট্রেনে যাতায়াত করেন। এই ঘটনার থেকে শিক্ষা নিয়েছে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন। আইপিএল চলাকালীন সব মাঠকর্মীকেই স্টেডিয়াম সংলগ্ন জায়গায় রাখার বন্দোবস্ত করল এমসিএ। ওয়াংখেড়ের পিচ প্রস্তুত করতে অতিরিক্ত কর্মী লাগবে কিনা তা জানতে কিউরেটর রমেশ মামুনকরের সঙ্গেও কথা বলেছে মুম্বই ক্রিকেট সংস্থা।