Tokyo Olympics 2020: গেমসের বোধনেই অতনু-দীপিকাদের ইভেন্ট

ভারতীয় তিরন্দাজরা (Indian Archers) টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) মোট ৪টি ইভেন্টে অংশগ্রহণ করবেন।

  • Updated On - 8:01 pm, Thu, 22 July 21 Edited By: Sanghamitra Chakraborty
Tokyo Olympics 2020: গেমসের বোধনেই অতনু-দীপিকাদের ইভেন্ট
Tokyo Olympics 2020: গেমসের বোধনেই অতনু-দীপিকাদের ইভেন্ট

টোকিও: অলিম্পিকের (Olympics) ঢাকে কাঠি। টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) ভারতীয় তিরন্দাজদের (Indian Archers) ইভেন্ট দিয়ে শুরু হচ্ছে ভারতের এবারের অলিম্পিক সফর। গেমসের প্রথম দিন লক্ষ্যভেদ করতে নামবেন দীপিকা কুমারি (Deepika Kumari), অতনু দাসরা (Atanu Das)।

২৩ জুলাই ভোরেই আর্চারির র‌্যাঙ্কিং রাউন্ডে নামতে চলেছেন ভারতীয় তিরন্দাজরা। শুক্রবারে ভোর ৪.৩০ প্রথমে হবে উদ্বোধনী অনুষ্ঠান। তারপর ৫.৩০ থেকে মেয়েদের ব্যক্তিগত ইভেন্টের যোগ্যতা পর্বে নামবেন দীপিকা কুমারি। এদিন সকাল ৯.৩০ থেকে ছেলেদের ব্যক্তিগত ইভেন্টে নামবেন অতনু দাস, তরুণদীপ রাই ও প্রবীণ যাদব।

Tokyo Olympics 2020

গেমসের বোধনেই অতনু-দীপিকাদের ইভেন্ট

অলিম্পিকে আর্চারি বেশ পুরনো একটি ইভেন্ট। কিন্তু এই ইভেন্ট থেকে ভারত এখনও কোনও পায়নি। তবে এবার টোকিও গেমসে আর্চারি বিভাগ থেকে পদক জয়ের আশায় রয়েছে ভারতবাসী। প্রথম কারণ অবশ্যই দীপিকা কুমারি। পাশাপাশি অতনু দাস, তরুণদীপ রাই ও প্রবীণ যাদবরাও রয়েছেন। দীপিকা বিশ্বের এক নম্বর হয়ে টোকিও গেমসে নামবেন। পাশাপাশি তিনি দুর্দান্ত ফর্মেও রয়েছেন। তাই তাঁর কাছ থেকে পদকের আশা করাও কাম্য।

ভারতীয় তিরন্দাজরা টোকিও অলিম্পিকে মোট ৪টি ইভেন্টে অংশগ্রহণ করবেন। মেয়েদের ব্যাক্তিগত বিভাগে নামবেন দীপিকা কুমারি। ছেলেদের ব্যাক্তিগত ইভেন্টে নামবেন অতনু দাস, তরুণদীপ রাই ও প্রবীণ যাদব। ছেলেদের টিম ইভেন্টে অংশ নেবেন অতনু দাস, তরুণদীপ রাই ও প্রবীণ যাদবরা। আর মিক্সড ইভেন্টে অংশ নেবেন দীপিকা কুমারি ও অতনু দাস জুটি।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: টোকিওতে পদক জেতার স্বপ্নে বুঁদ দীপিকা

Click on your DTH Provider to Add TV9 Bangla