Neeraj Chopra: বাবা-মাকে নিয়ে বিমানসফর, আবেগতাড়িত সোনার ছেলে নীরজ

মা-বাবাকে প্রথম বার বিমানে নিয়ে যেতে পেরে বেজায় খুশি হয়েছেন নীরজ (Neeraj Chopra)। আর সেই খুশিই তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সোনার ছেলে।

Neeraj Chopra: বাবা-মাকে নিয়ে বিমানসফর, আবেগতাড়িত সোনার ছেলে নীরজ
Neeraj Chopra: বাবা-মাকে নিয়ে বিমানসফর, আবেগতাড়িত সোনার ছেলে নীরজ (সৌজন্যে-নীরজ চোপড়া ইন্সটাগ্রাম)

নয়া দিল্লি: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) সোনাজয়ী (Gold Medalist) নীরজ চোপড়ার (Neeraj Chopra) আর এক স্বপ্নপূরণ হল আজ, শনিবার সকালে। হরিয়ানার সোনপত থেকে উঠে আসা নীরজ চোপড়াও আর পাঁচটা সাধারণ মানুষের মতো তাঁর মা-বাবাকে বিমান সফর করানোর স্বপ্ন দেখতেন। আজ সেই স্বপ্নকেই বাস্তবে রূপান্তরিত করতে পেরেছেন নীরজ। মা-বাবাকে প্রথম বার বিমানে নিয়ে যেতে পেরে বেজায় খুশি হয়েছেন নীরজ। আর সেই খুশিই তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন তিনি।

ইন্সটাগ্রামে নীরজ বাবা-মায়ের সঙ্গে বিমানযাত্রার ছবি পোস্ট করে লেখেন, “মা-বাবাকে প্রথম বার বিমানে নিয়ে যেতে পেরে আজ জীবনের একটা ছোট্ট স্বপ্ন পূরণ হল। সকলের আশীর্বাদ ও ভালোবাসার জন্য চিরকাল কৃতজ্ঞ থাকব।”

 

View this post on Instagram

 

A post shared by Neeraj Chopra (@neeraj____chopra)

সোশ্যাল মিডিয়ায় নীরজের পোস্ট করা ছবিতে লাইক, কমেন্ট ও শেয়ারের বন্যা বয়ে গেছে। টুইটারে নীরজের এক ফ্যান লেখেন, “এই ছবিগুলি সংরক্ষণ করে রাখুন সকলে। যখনই আপনি হতাশ বোধ করবেন, তখন কেবল এই ছবিগুলি দেখুন এবং আপনার স্বপ্ন পূরণের আনন্দ এবং প্রেরণা ফিরে পান।”

সোনার ছেলের আর এক অনুরাগী লেখেন, “প্রথম ফ্লাইট এর থেকে স্মরণীয় ও বিশেষ হতে পারে না, যেখানে আপনি আপনার মা-বাবাকে নিয়ে যেতে পেরেছেন। আপনাকে ও আপনার মা-বাবাকে অনেক শুভেচ্ছা। জয় হিন্দ।”

১৫ সেপ্টেম্বর এক অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য কলকাতায় আসছেন সোনার ছেলে। সেখানে তিনি তুলে ধরবেন তাঁর জীবনের বেশ কিছু অজানা কথা। টোকিও অলিম্পিকে ট্র্যাক অ্যান্ড ফিল্ড থেকে দেশকে সোনা এনে দেওয়া নীরজ চোপড়া ইতিমধ্যেই বহু সংবর্ধনা পেয়েছেন। যোগ দিয়েছেন নানা অনুষ্ঠানে। এ বার মহানগরীর পালা সোনার ছেলেকে বরণ করার।

আরও পড়ুন: Neeraj Chopra: নীরজের কীর্তি এ বার টি-শার্টে

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla