হ্যারি কেনের চোট, জয়ে ফিরল লিভারপুল

অ্যাওয়ে ম্যাচে লিভারপুল ৩-১ হারাল টটেনহ্যামকে।

হ্যারি কেনের চোট, জয়ে ফিরল লিভারপুল
হ্যারি কেনের চোট, জয়ে ফিরল লিভারপুল।(সৌজন্যে-লিভারপুল টুইটার)
Follow Us:
| Updated on: Jan 29, 2021 | 12:03 PM

লন্ডন: টানা পাঁচ ম্যাচের পর ইপিএলে জয়ের মুখ দেখল লিভারপুল (Liverpool)। অ্যাওয়ে ম্যাচে ৩-১ হারাল টটেনহ্যামকে। এই জয়ের ফলে যুরগেন ক্লপের টিম ফের লিগ টেবিলের প্রথম চারে ঢুকে পড়ল।

What Bengal Thinks Today

একে হার, তার উপর হ্যারি কেনের চোট পেয়ে বেরিয়ে যাওয়া আরও চাপে ফেলে দিয়েছে হোসে মোরিনহোর টটেনহ্যামকে। ম্যাচে পর পর দু’বার গোড়ালিতে চোট পান হ্যারি কেন।  এর পর তাঁকে তুলে নিতে হয়। ম্যাচের পর মোরিনহো বলেছেন, ‘প্রথমটার থেকেও দ্বিতীয় চোটটা আরও বড় ছিল। হ্যারি কেন বেরিয়ে যাওয়ার পর আর কিছু করার ছিল না।’

প্রথমার্ধের ইনজুরি টাইমে সাদিও মানের লো ক্রস থেকে ১-০ করেন রবের্তো ফির্মিনহো। ইপিএলে লিভারপুলের ওটা ছিল ৪৮২ মিনিট পর গোল। বিরতির পরই ফের ২-০। টটেনহ্যামের কিপার লরিসের ভুলে। মানের একটা শট ব্লক করেন লরিস। কিন্তু সামনে থাকা অ্যালেক্সান্ডার-আর্নল্ড পেয়ে যান। তিনিই ব্যবধান বাড়ান। অবশ্য দু’মিনিটের মধ্যে ঘরের মাঠে ১-২ করে টটেনহ্যাম। বার্গউইনের পাস থেকে হোবজার্গের গোলে। দ্বিতীয়ার্ধের বাকি সময়টুকু অবশ্য দাপিয়ে বেড়ায় লিভারপুলই। ৬৫ মিনিটে আর্নল্ডের পাস থেকে মানের ৩-১। আরও গোল হতে পারত। মহম্মদ সালাহর একটা গোল ভিডিও রেফারি বাতিল করেন। পাস বাড়ানোর আগে হ্যান্ডবল করেছিলেন ফির্মিনহো।

আরও পড়ুন: পাঞ্জাবি ট্যাক্সি ড্রাইভারের ছেলে তনবীর অস্ট্রেলিয়া টিমে

এই জয় কিছুটা হলেও স্বস্তি দিল লিভারপুলকে। ৪১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে ম্যাঞ্চেস্টার সিটি। ৯ পয়েন্ট পিছনে লিভারপুল।