RG Kar Protest: তিলোত্তমার বিচারের দাবিতে রাত দখলের পর এ বার ভোর দখল

Arjuna Award Winner Mantu Ghosh: দেশের প্রাক্তন টেবিল টেনিস প্লেয়ার মান্তু ঘোষ। টিটি-তে দেশকে নানা পদক দিয়েছেন। এ বার আন্দোলেনেও সামিল শিলিগুড়ির এই ক্রীড়াবিদ। ৯ সেপ্টেম্বর ভোর দখলের ঘোষণা শিলিগুড়িতে। আন্দোলনে নামলেন অর্জুন পুরষ্কারপ্রাপ্ত টেবিল টেনিস তারকা মান্তু ঘোষ। 

RG Kar Protest: তিলোত্তমার বিচারের দাবিতে রাত দখলের পর এ বার ভোর দখল
Image Credit source: FACEBOOK, OWN Arrangement
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 6:06 PM

তিলোত্তমার বিচার এখনও অধরা। কলকাতা সহ সারা রাজ্যেই চলছে প্রতিবাদ। জুনিয়র ডাক্তার থেকে সাধারণ মানুষ, রুপোলি পর্দার তারকারাও প্রতিবাদে সামিল হয়েছেন। কলকাতায় প্রতিবাদ মিছিল করেছিলেন ক্রীড়াবিদরাও। কলকাতা সহ রাজ্যের বেশ কিছু জায়গাতেই রাত দখল হয়ছে। আন্দোলন ক্রমাগত চলছে। দাবি একটাই, তিলোত্তমার বিচার চাই। সেখানে শুধু মহিলারাই নন, সমাজের ৮ থেকে ৮০ সকলেই প্রতিবাদে সামিল হয়েছেন। রাত দখলের পর এ বার শিলিগুড়িতে ভোর দখলের ডাক।

দেশের প্রাক্তন টেবিল টেনিস প্লেয়ার মান্তু ঘোষ। টিটি-তে দেশকে নানা পদক দিয়েছেন। এ বার আন্দোলেনেও সামিল শিলিগুড়ির এই ক্রীড়াবিদ। ৯ সেপ্টেম্বর ভোর দখলের ঘোষণা শিলিগুড়িতে। আন্দোলনে নামলেন অর্জুন পুরস্কার প্রাপ্ত টেবিল টেনিস তারকা মান্তু ঘোষ। শুধু তিনিই নন, সঙ্গে থাকছে শিলিগুড়ির বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থাও। মান্তু ঘোষ সহ তাদের তরফে এই আন্দোলনের ডাক দেওয়া হয়েছে।

মান্তু ঘোষ এবং বেশ কিছু স্বেচ্ছাসেবী সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী ৯ সেপ্টেম্বর ভোর ৪টে ১০ মিনিট থেকে সকাল ৬টা অবধি শিলিগুড়িতে প্রতিবাদ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। রাত দখলের পর এ বার শিলিগুড়ির হাসমিচকে ভোরের দখল নেবেন মান্তুরা। তারা জানান, প্রতিদিন ধর্ষণ হচ্ছে। বিচার চাই। তিলোত্তমার বিচার এখনও অধরা। ওই দিন সুপ্রিম কোর্টে শুনানি রয়েছে। যতদিন না এর ন্যায়বিচার হচ্ছে, এই আন্দোলন চালিয়ে যাওয়ার কথাও বলেছে তারা।

এই খবরটিও পড়ুন