এ বার করোনা প্রতিষেধক নিলেন পন্থ

বৃহস্পতিবার করোনার প্রতিষেধকের (vaccine) প্রথম ডোজ় নিলেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant)।

এ বার করোনা প্রতিষেধক নিলেন পন্থ
সৌজন্যে-ঋষভ পন্থ টুইটার
Follow Us:
| Updated on: May 13, 2021 | 2:36 PM

নয়াদিল্লি: বিশ্বব্যপী করোনা ভাইরাস (Corona Virus) তাণ্ডব চালিয়ে যাচ্ছে। সারা পৃথিবীতে কোভিডের (COVID-19) সঙ্গে লড়াই চালিয়ে যাওয়ার জন্য একটাই বার্তা দেওয়া হচ্ছে টিকাকরণ। খেলাধূলার সঙ্গে যুক্ত ব্যাক্তিরা একের পর এক টিকা নিচ্ছেন এবং সাধারণ মানুষকে টিকা নেওয়ার আর্জি জানাচ্ছেন। বৃহস্পতিবার করোনার প্রতিষেধকের (vaccine) প্রথম ডোজ় নিলেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant)।

টুইটারে নিজের ভ্যাকসিন নেওয়ার একটি ছবি শেয়ার করে পন্থ লেখেন, “আমি ভ্যাকসিনের প্রথম ডোজ় নিলাম। আপনারা ভ্যাকসিন নেওয়ার যোগ্য হলে, দয়া করে এগিয়ে আসুন। এবং অবশ্যই ভ্যাকসিন নিন। যত তাড়াতাড়ি আমরা ভ্যাকসিন নেব, তত তাড়াতাড়ি আমরা এই ভাইরাসকে হারাতে পারব।” এর আগে বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, শিখর ধাওয়ানের মত আরও অনেক ক্রিকেটার করোনা প্রতিষেধক নিয়েছেন। নিজেরা ভ্যাকসিন নেওয়ার পাশাপাশি, প্রত্যেকেই সকল জনগনকে টিকা নেওয়ার অনুরোধ করেছেন।

সম্প্রতি অন্যান্য ক্রিকেটারদের মত ঋষভ পন্থও অক্সিজেন, কোভিড রিলিফে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। হেমকুন্ত ফাউন্ডেশনে অনুদান দিচ্ছেন ভারতের তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান। ২৩ বছর বয়সী এই ক্রিকেটার বারবার নিজের সোশ্যাল মিডিয়ায় সকলকে ভ্যাকসিন নেওয়ার আর্জি জানান। পাশাপাশি করোনার সঙ্গে লড়াই চালিয়ে যাওয়ার জন্য সুরক্ষাবিধি পালন করার কথাও বলেন।

আরও পড়ুন: কেরিয়ারের ১০০০তম ম্যাচে হার, ইতালিয়ান ওপেন থেকে বিদায় সেরেনার