হাজারতম ম্যাচে হেরে বিদায় সেরেনার

নাদিয়া পোডোরোস্কার (Nadia Podoroska) কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিলেন সেরেনা উইলিয়ামস (Serena Williams) ।

হাজারতম ম্যাচে হেরে বিদায় সেরেনার
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: May 13, 2021 | 4:43 PM

টেনিসের রানি ব্যর্থ হলেন জীবনের ১০০০তম ম্যাচে। ২৩ টি গ্র্যান্ড স্লাম চ্যাম্পিয়ন সেরেনা উইলিয়ামস (Serena Williams) ইতালিয়ান ওপেনে (Italian Open) নাদিয়া পোডোরোস্কার (Nadia Podoroska) কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিলেন।

অস্ট্রেলিয়ান ওপেনের (Australian Open) সেমি ফাইনালে হারের পর, চলতি বছরে কোনও টুর্নামেন্ট অংশ নেননি সেরেনা। কামব্যাকের জন্য ইতালিয়ান ওপেনের মঞ্চই বেছে নিয়েছিলেন। কিন্তু সেখানেও মিলল একরাশ হতাশা। ১ ঘণ্টা ৫৮ মিনিটের লড়াইয়ে স্ট্রেট সেটে সেরেনা হারলেন নাদিয়ার কাছে। এ দিনের ম্যাচে খেলার ফল ছিল ৭-৬ (৬), ৭-৫।

টুর্নামেন্ট থেকে বিদায় নেওয়ার পর, চার বারের ইতালিয়ান ওপেন চ্যাম্পিয়ন সেরেনা বলেছেন, “প্রথম ম্যাচ ক্লে-তে খেলা খুব কঠিন। এ দিন বেশ খেলেছিলাম, তবে আমি আরও ভালভাবে পারফরম্যান্স করতে পারি।” তিনি আরও বলেছেন, “সম্ভবত আমার আরও কয়েকটি ম্যাচ দরকার। আমার কোচ ও দলের সঙ্গে আলোচনা করতে হবে কোথায় ভূল হচ্ছে। আমি কয়েক মাস ধরে প্রশিক্ষণ নিচ্ছি। কিন্তু ক্লে-তে সম্পূর্ণ আলাদা অনুভূতি হল।”

টেনিসের রানিকে হারিয়ে উচ্ছসিত পোডোরোস্কা। ম্যাচের পর তিনি বলেছেন, “এটা আমার কাছে বিশেষ জয়। ও দুর্দান্ত অ্যাথলিট। ও আমাদের খেলার জন্য অনেক কিছু করেছে। এটা ইতিহাস।”

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার পরবর্তী ক্যাপ্টেন হিসেবে স্মিথকে পছন্দ পেইনের