করোনা আক্রান্ত সচিন

আইসোলেশনে আছেন মাস্টার ব্লাস্টার।

করোনা আক্রান্ত সচিন
ছবি সৌ: টুইটার
Follow Us:
| Updated on: Mar 27, 2021 | 11:18 AM

মুম্বই: করোনা আক্রান্ত মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। টুইট করে নিজেই এই খবর জানিয়েছেন সচিন। আইসোলেশনে আছেন মাস্টার ব্লাস্টার। তাঁর পরিবারের বাকি সদস্যদের রিপোর্ট যদিও নেগেটিভ। ডাক্তারদের দেওয়া সমস্ত সুরক্ষাবিধি ও কোভিড (covid) বিধি মেনে চলছেন তিনি। টুইট বার্তায় জানিয়েছেন সচিন।

কিছুদিন আগেই রায়পুরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নিয়েছেলেন সচিন ভারতীয় ক্রিকেটের একাধিক প্রাক্তন তারকা। মাঠে ভর্তি দর্শকের উপস্থিতিতে হয়েছিল টুর্নামেন্ট। তখনই অনেকে প্রশ্ন তুলেছিলেন দেশ যখন কোভিডের সেকেন্ড ওয়েভের আতঙ্কে, তখন কেন এই ভাবে মাঠ ভর্তি দর্শকের উপস্থিতিতে এত বড় টুর্নামেন্ট আয়োজন করা হল? সচিন করোনা আক্রান্ত হওয়ার খবর আসার পর থেকে প্রশ্ন উঠছে মাস্টারের শরীরে করোনার হানা কি এই টুর্নামেন্টের ফল? টুর্নামেন্ট চলার সময় একাধিকবার কোভিড টেস্ট হয়েছে ক্রিকেটারদের। কোভিড টেস্ট করতে আসা স্বাস্থ্য কর্মীর সঙ্গে সচিনের মসকরার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

সচিন করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পরার পর থেকেই উদ্বেগে বিশ্বের ক্রিকেট মহল। যদিও সচিন নিজেই টুইটে জানিয়েছেন তাঁর মৃদু উপসর্গ রয়েছে। তিনি পরিবারের বাকিদের থেকে নিজেকে আলাদা রেখেছেন। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। তিনি এখন সুস্থ। আইসোলেশন পর্বের শেষ পর্যায়ে আছেন তিনি।