বোর্ডের দুর্নীতিদমন শাখার নতুন চিফ সাবির

সাবির (Shabir Hussein Shekhadam Khandwawala) বলেছেন, 'বিশ্বের সেরা ক্রিকেট বোর্ডের সঙ্গে জুড়তে চলেছি, এর থেকে বড় সম্মান আর কী হতে পারে। খেলার প্রতি ভালোবাসা, দীর্ঘ অভিজ্ঞতা নিয়ে আমি কাজ করব। একই সঙ্গে আমার আগে যিনি দায়িত্বে ছিলেন, সেই অজিত সিংকে (Ajit Singh) অভিনন্দন জানাব।'

বোর্ডের দুর্নীতিদমন শাখার নতুন চিফ সাবির
বোর্ডের দুর্নীতিদমন শাখার নয়া প্রধান। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Apr 05, 2021 | 4:05 PM

নয়াদিল্লি: আইপিএলের ঠিক মুখেই ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন দুর্নীতিদমন শাখার (BCCI ACU Chief) দায়িত্ব নিলেন গুজরাট পুলিশের প্রাক্তন ডিজি সাবির হুসেইন সেখাদাম খন্ডওয়াওয়ালা (Shabir Hussein Shekhadam Khandwawala)। ২০১৮ সালে অ্যান্ট কোরাপশন ইউনিটের (BCCI ACU Chief) মাথা হিসেবে দায়িত্ব নিয়েছিলেন অজিত সিং। সাবিরকে পুরো কাজ বুঝিয়ে দেবেন তিনি।

আরও পড়ুন: নিজেকে আরও ধারাবাহিক দেখতে চাই, বলছেন দেবদত্ত

সাবির (Shabir Hussein Shekhadam Khandwawala) বলেছেন, ‘বিশ্বের সেরা ক্রিকেট বোর্ডের সঙ্গে জুড়তে চলেছি, এর থেকে বড় সম্মান আর কী হতে পারে। খেলার প্রতি ভালোবাসা, দীর্ঘ অভিজ্ঞতা নিয়ে আমি কাজ করব। একই সঙ্গে আমার আগে যিনি দায়িত্বে ছিলেন, সেই অজিত সিংকে (Ajit Singh) অভিনন্দন জানাব। ভারতীয় ক্রিকেটের ভাবমূর্তি পরিচ্ছন্ন রাখার জন্য।’ ২০১০ সালে ডিজির পদ থেকে অবসর নিয়েছেন সাবির। তার পর ইসার গ্রুপের পরামর্শদাতা হিসেবে কাজ করেছেন ১০ বছর। কেন্দ্রীয় সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ কমিটিতেও জুড়ে থেকেছেন দীর্ঘ সময়। অজিতের পরবর্তী এসিইউ চিফ নিয়োগের জন্য কিন্তু বিসিসিআই কোনও আবেদনপত্র নেয়নি। বুধবার থেকে পুরোমাত্রায় তিনি কাজে নেমে পড়বেন।