মোটো থ্রি রেসে দুর্ঘটনা, প্রাণ হারালেন ১৯ বছরেরে জেসন

রেসিং ট্র্যাকে প্রাথমিক চিকিৎসায় সাড়া না দেওয়ার পর, বিমান করে তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবারের এই ঘটনার পর আজ, রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তরুণ জেসন।

মোটো থ্রি রেসে দুর্ঘটনা, প্রাণ হারালেন ১৯ বছরেরে জেসন
মোটো থ্রি রেসে দুর্ঘটনা, প্রাণ হারালেন ১৯ বছরেরে জেসন
Follow Us:
| Updated on: May 30, 2021 | 8:07 PM

মুগেলো: রেসিং (Racing) জগতে শোকের ছায়া। দুর্ঘটনায় প্রাণ হারালেন সুইৎজারল্যান্ডের ১৯ বছর বয়সের মোটো থ্রি রাইডার জেসন দুপাসকুইয়ের (Jason Dupasquier)। ইতালিয়ান গ্রাঁ প্রি-র (Italian Grand Prix) যোগ্যতা অর্জন পর্ব চলাকালীন দুর্ঘটনার কবলে পড়েছিলেন জেসন। রেসিং ট্র্যাকে প্রাথমিক চিকিৎসায় সাড়া না দেওয়ার পর, বিমান করে তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবারের এই ঘটনার পর আজ, রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তরুণ জেসন।

সুইস মোটো-থ্রি (Swiss Moto3) রাইডার জেসন দুপাসকুইয়ের সঙ্গে আয়ুমু সাসাকি ও জেরেমি আলকোবার রেস চলছিল। গতি বাড়িয়ে একে অপরকে পিছনে ফেলে এগিয়ে যেতে চেয়েছিলেন রাইডাররা। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষের মুখোমুখি হন তিন রাইডার। আয়ুমু ও জেরেমির চোট ততটা গুরুতর না হলেও, রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই জ্ঞান হারান ১৯ বছরের জেসন। হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী, মাথায় গুরুতর চোট পেয়েছিলেন জেসন। তাঁর রক্তক্ষরণ বন্ধ করা যায়নি। পাশাপাশি বুকে অস্ত্রোপচারও করা হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হল না।

মোটো-জিপির তরফে সুইস রাইডারের মৃত্যুতে শোকজ্ঞাপন করা হয়েছে। টুইটারে তারা লিখেছে, “জেসন দুপাসকুইয়ের মৃত্যুর খবর পেয়ে আমরা গভীরভাবে শোকাহত। পুরো মোটো-জিপি পরিবারের পক্ষ থেকে আমরা তাঁর টিম, পরিবার ও প্রিয়জনদের ভালোবাসা জানাচ্ছি, আমরা ওদের পাশে আছি। জেসন তোমাকে আমরা মিস করব। শান্তিতে রাইড করো।”

আরও পড়ুন: বিতর্ক মিটিয়ে জয়ে ওসাকা